রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ

রাজশাহী জেলা গ্রাম পুলিশের ত্রি-বার্ষিক সম্মেলন, আতাউর সভাপতি কফিল সাধারণ সম্পাক নির্বাচিত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১২৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কামাল ইয়াসীন, রাজশাহী প্রতিনিধি: রাজশাহী জেলা গ্রাম পুলিশের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়ে গেল।

গত সোমবার বেলা ১২ টায়  জেলা পরিষদ ডাক বাংলো মোহনপুর চত্তরে ত্রি- বাষিক সম্মেলনে উপজেলা গ্রাম পুলিশের সভাপতি আবুল কাশেমের সভাপতিত্বে সর্বসম্মতি ক্রমে আতাউর রহমানকে সভাপতি এবং মোঃ কফিল উদ্দিন কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৫ বছর মেয়াদী ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গ্রাম পুলিশ বাহিনীর কেন্দ্রীয় কমিটির সভাপতি কমান্ডার এম.এম লাল মিয়া। তিনি তাঁর বক্তব্যে বলেন,“গ্রাম পুলিশ সরকারের নিয়োগ প্রাপ্ত কর্মচারী হলেও তারা মাত্র ৩ হাজার টাকা ভাতা দেওয়া হয়। এই সামান্য টাকা দিয়ে গ্রাম পুলিশের পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করতে হচ্ছে। কিন্তু স্থানীয় সরকারসহ ওয়ার্ড পর্যায়ে গুরুত্বপূর্ণ প্রতিটি কাজে মানুষের পাশের থেকে সেবা করে থাকেন গ্রাম পুলিশ।

 

তিনি সরকারের কাছে  গ্রাম পুলিশকে ৪র্থ শ্রেণী কর্মচারীদের সমমান বেতন দাবী জানান।” বিশেষ অতিথি ছিলেন প্রধান উপদেষ্টা ইঞ্জিনিয়ার আখতার রহমান, কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক মুজিবুর রহমান, সিনিয়র সহ-সভাপতি মাসুম বিল্লাহ,ইউপি সদস্য আতাউর রহমান,আইয়ুব আলী,আব্দুল আজিজ প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা গ্রাম পুলিশের সাধারন সম্পাদক কফিল উদ্দিন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com