সোমবার, ২৭ মে ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঘূর্ণিঝড় রেমালে সারা দেশে নিহত ৭ দেশকে ভীতিকর জনপদে পরিণত করেছে সরকার: ফখরুল বাউফলে ঝোড়ো হাওয়ায় ঘর চাপা পড়ে এক বৃদ্ধের মৃত্যু কল দিলেই ছুটে যাচ্ছে ডিএনসিসির ‘কুইক রেসপন্স টিম’ ছুরিকাঘাতে বাবাকে খুন, পলাতক ছেলে তৃতীয় ধাপের উপজেলা ভোট : ৪১২ নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ মোংলায় পানিবন্দী ৬০ হাজার মানুষ সৌদি পৌঁছেছেন ৪৫ হাজার ৪৩ জন হজযাত্রী চট্টগ্রামে ৩ ঘণ্টায় ১৩২ মিলিমিটার বৃষ্টি, নিম্নাঞ্চলে জলাবদ্ধতা রেমালের কারণে বিদ্যুৎ উৎপাদন অর্ধেকে নামিয়ে এনেছে পিডিবি ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যাবেন প্রধানমন্ত্রী গাজায় বাস্তুচ্যুতদের শিবিরে ইসরায়েলের ভয়াবহ হামলা, নিহত অন্তত ৩৫ রেমালের প্রভাবে ঝড়বৃষ্টি থাকবে, কমবে তাপমাত্রা তাণ্ডব চালাচ্ছে ঘূর্ণিঝড় রেমাল রেমালের তাণ্ডবে লণ্ডভণ্ড উপকূল উপকূল অতিক্রম করছে ঘূর্ণিঝড় রেমাল শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ নিবন্ধিত সব সোনার দোকানে ইএফডি যন্ত্র বসাতে চিঠি কৃষির উন্নয়নে খাল খননের সুপারিশ ফায়ার সার্ভিসের চলমান সাফল্য ধরে রাখতে হবে: ডিজি

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৬৭

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ১৪ বার পড়া হয়েছে

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ৬৭ জনকে আটক করেছে পুলিশ। মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ তাদের আটক করে।

শনিবার (২৬ মার্চ) ভোর ৬টা থেকে রবিবার (২৭ মার্চ) ভোর ছয়টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় ইয়াবা, হেরোইনসহ বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন এসব তথ্য জানান।

তিনি বলেন, গ্রেফতার ৬৭ জনের কাছ থেকে তিন হাজার ৮৪০ পিস ইয়াবা, ১৭ গ্রাম ৬৫ পুরিয়া হেরোইন, ৫৪ কেজি ১১৫ গ্রাম ৪০ পুরিয়া গাঁজা ও ১২৫ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪৬টি মামলা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com