মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
নেপালকে হারিয়ে সুপার এইটে বাংলাদেশ ব্যাটারদের ব্যর্থতা: নেপালের বিপক্ষে নড়বড়ে পুঁজি টাইগারদের ত্যাগের মহিমায় ঈদুল আজহা উদযাপন বায়তুল মোকাররমে ঈদুল আজহার প্রথম জামাত অনুষ্ঠিত দেশবাসীকে ঈদের শুভেচ্ছা রাষ্ট্রপতির কোরবানির গরু ছিটকে নদীতে, আনতে গিয়ে ডুবে প্রাণ গেলো কৃষকের সীতাকুণ্ডে গঙ্গাস্নানে নেমে দুই শিশুর মৃত্যু শেষ দিনে গরু কিনতে ক্রেতাদের ঢল, দামও বেশি ব্যবসায়ীর চুরি যাওয়া ৪৬ লাখ টাকা উদ্ধার করল পুলিশ সেন্টমার্টিন ইস্যুতে সরকারের পদত্যাগ করা উচিত: মির্জা ফখরুল রাস্তার ওপর তিস্তার পানি, যোগাযোগবিচ্ছিন্ন সিকিম-কালিম্পং বরিশালের সড়কে ঝরল ৪ প্রাণ গাজার দক্ষিণাঞ্চলে ‘কৌশলগত বিরতি’ ঘোষণা ইসরায়েলের সেন্টমার্টিন নিয়ে ফখরুলের বক্তব্য দায়িত্বজ্ঞানহীন: কাদের ৬ ঘণ্টায় বর্জ্য ব্যবস্থাপনায় প্রস্তুত ডিএনসিসি এক রাতের ব্যবধানে আদার দাম কেজিতে বাড়লো ১২০ টাকা মক্কায় হিটস্ট্রোকে ৬ হজযাত্রীর মৃত্যু মিয়ানমারের আগ্রাসী জান্তার সামনে আ.লীগ সরকার নির্বিকার : রিজভী আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি : প্রধানমন্ত্রী শেষ সময়েও চাহিদায় ‘ছোট গরু’, বড় গরুর পাইকার বললেন ‘টেনশনে আছি’

ছুরিকাঘাতে বাবাকে খুন, পলাতক ছেলে

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় সোমবার, ২৭ মে, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে

রাজধানীর ডেমরার স্টাফ কোয়ার্টার এলাকায় ছুরিকাঘাতে ছেলের হাতে খুন হয়েছেন উমেশ সরকার (৬৫)। এ ঘটনার পর থেকে ছেলে বিষ্ণু সরকার পলাতক রয়েছেন।

সোমবার (২৭ মে) সকাল পৌনে বারোটার দিকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত উমেশ সরকারের নাতি অঙ্গন বলেন, আমার নানা উমেশ সরকার সিকিউরিটি গার্ডের চাকরি করেন। সকালে মামা বিষ্ণু সরকারের সঙ্গে কোনো এক বিষয় নিয়ে নানার কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে ছুরি দিয়ে নানার বুকের বাম পাশে আঘাত করেন মামা। পরে তিনি পালিয়ে যান। খবর পেয়ে আমরা আহত অবস্থায় নানাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, আমার মামা একটি গাড়ির গ্যারেজে কাজ করেন। সেখানে তিনি গাজা সেবন করেন। তবে কি কারণে নানাকে ছুরিকাঘাত করে হত্যা করেছেন সে বিষয়টি এখনো জানতে পারিনি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া জানান, সকালের ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকা থেকে উমেশ সরকার নামে এক ব্যক্তিকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। প্রথমে তারা বলে তিনি পড়ে গিয়ে অচেতন হয়ে যান। এরপর ইসিজি করতে গিয়ে দেখা যায় তার বুকের বাম পাশে ধারালো অস্ত্রের একটি আঘাতের চিহ্ন রয়েছে।

প্রথমে তার আত্মীয়-স্বজন বিষয়টি স্বীকার না করলেও পরে জানান তার ছেলের ধারালো অস্ত্রের আঘাতে তিনি আহত হন। পরে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন। বর্তমানে মরদেহটি হাসপাতালে জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি ডেমরা থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com