শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রাজধানীর চার এলাকায় কিশোর গ্যাংয়ের তৎপরতা বেশি থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাজধানীতে গরমে রিকশাচালকের মৃত্যু খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু মরিশাসের মন্ত্রীর সঙ্গে বাংলাদেশের তথ্য প্রতিমন্ত্রীর বৈঠক অটোরিকশার ধাক্কায় মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান বন্ধ থাকছে প্রাক-প্রাথমিক, প্রাথমিক চলবে সাড়ে ১১টা পর্যন্ত সোসিয়েদাদকে হারিয়ে শিরোপা থেকে এক পা দূরত্বে রিয়াল ময়মনসিংহে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২ ব্রাজিলে আগুনে নিহত অন্তত ১০ বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন শত শত মুসল্লি ব্রিটিশ জাহাজে ক্ষেপণাস্ত্র হামলার দাবি হুতির শাহ আমানতে ২৭ লাখ টাকার বিদেশি মুদ্রাসহ যাত্রী আটক বিএনপির আন্দোলন সফল হবে না, পরিষ্কার ধারণা ছিল : জিএম কাদের প্রকৌশলী-চিকিৎসক দম্পতির বাড়ি থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধার ঢাকা উত্তরের রাস্তায় স্প্রে ক্যানন-পানির ভ্যান চিকিৎসার জন্য স্ত্রীসহ আমেরিকায় গেলেন আমির খসরু শাবনূর আপু একজনই, তার মতো কেউ হতে পারবে না: পূজা চেরি গাজা ইস্যুতে পদত্যাগ করলেন মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তা

যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে ৪ জন নিহত, আহত ৭

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

যুক্তরাষ্ট্রের উত্তর ইলিনয়ে ছুরিকাঘাতে ৪ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ৭ জন। এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করেছে পুলিশ। তাকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে।

রকফোর্ড পুলিশের বরাত দিয়ে বৃহস্পতিবার (২৮ মার্চ) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ইন্ডিয়া টুডে। 

প্রতিবেদনে বলা হয়েছে, উত্তর ইলিনয়ে স্থানীয় সময় বুধবার দুপুরে ছুরি হামলার ঘটনা ঘটেছে। এক আততায়ী ইলিনয়ের একাধিক জায়গায় নৃশংসভাবে হামলা চালায়। এলোপাথাড়ি ছুরিকাঘাত করে বেশ কয়েকজনকে।

ছুরিকাঘাতে অন্তত ৪ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে একজন ১৫ বছর বয়সী তরুণী, ৬৩ বছর বয়সী এক নারী, ৪৯ বছর বয়সী এক পুরুষ এবং ২২ বছর বয়সী একজন তরুণ রয়েছেন।গুরুতর আহত হয়েছেন আরো ৭ জন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। হাসপাতালে চিকিৎসা চলছে তাদের।

নিহতদের পরিচয় প্রকাশ করেনি রকফোর্ড পুলিশ। 

রকফোর্ড ফায়ার ডিপার্টমেন্ট ডিস্ট্রিক্ট চিফ উইল পেডারসন জানান, নিহত চারজনের মধ্যে তিনজন ঘটনাস্থলেই মারা যান। আরেকজনকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়ার পর মৃত্যু হয়।

রকফোর্ড পুলিশ প্রধান কারলা রেড এক প্রেস ব্রিফিংয়ে বলেন, ‘স্থানীয় সময় দুপুর প্রায় সোয়া ১টার দিকে আমাদের কাছে বেশ কয়েকটি ফোন আসে। এই ঘটনা খুবই ভয়ংকর। যারা মারা গেছেন ও আহত হয়েছেন তাদের প্রত্যেকের শরীরেই ছুরির আঘাতের চিহ্ন রয়েছে। আমরা ইতিমধ্যে ২২ বছর বয়সী সন্দেহভাজন এক ব্যক্তিকে আটক করেছি। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ।’

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com