রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বন্দিদের মুক্তি দাবিতে ইসরায়েলজুড়ে ব্যাপক বিক্ষোভ পরিবহন ধর্মঘটে যানশূন্য সড়কে দুর্ভোগ চরমে আপিল বিভাগের ২ বেঞ্চে চলবে বিচারকাজ: প্রধান বিচারপতি ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যায় জড়িতরা অচিরেই গ্রেফতার মে দিবসে সমাবেশ করবে বিএনপি বান্দরবানে ২ কেএনএফ সদস্যের মরদেহ! কালো চশমা পরা বিএনপি নেতারা দেশের উন্নয়ন দেখতে পায় না মিস ইউনিভার্সের মঞ্চে লড়বেন ৬০ বছর বয়সী আর্জেন্টাইন সুন্দরী ফের শেষ মুহূর্তের গোলে অপরাজিত থাকলো লেভারকুসেন নিউ ইয়র্কে বন্দুকধারীর গুলিতে নিহত ২ আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি নবগঠিত ঈদগাঁও উপজেলার পাঁচ ইউপিতে প্রথমবারের মতো ভোটগ্রহণ শেখ জামালের জন্মদিন আজ কম্বোডিয়ায় সেনাঘাঁটিতে বিস্ফোরণে ২০ সেনা নিহত সরকার আইনের সুশাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর তাপপ্রবাহের মধ্যে স্কুল খোলায় অসন্তুষ্ট অভিভাবকরা চীনে টর্নেডোর তাণ্ডবে নিহত ৫ থেমে থাকা ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ৩ মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী

মোরেলগঞ্জে যুক্তরাষ্ট্র আ.লীগ নেতার মতবিনিময়

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৫ মার্চ, ২০১৮
  • ১২৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বাগেরহাট প্রতিনিধি:  যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ডেপুটি প্রেস সেক্রেটারী, হলিউড তারকা ও সাংবাদিক তৈয়বুর রহমান তৈয়ব (টনি) বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান ও উপজেলার সাংবাদিকদের সাথে পৃথক পৃথক মতবিনিময় করেন।

 

সোমবার সাংবাদিকদের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের দ্বার প্রান্তে। দক্ষিণাঞ্চলের মানুষের প্রাণের দাবি পদ্মা সেতু আজ উম্মুক্ত হওয়ার পথে। ২০২১ সালের মধ্যে এ দেশ মধ্যম আয়ের ও ২০৪১ সালের মধ্যে দেশকে উন্নত রাষ্ট্রে পরিনত করতে হলে আবরো নৌকার ভোট দিতে হবে এবং উন্নয়নের ধারাবাহিতা বজায় রাখতে হবে। ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা শেখ হাসিনার সুযোগ্য পুত্র সজিব ওয়াজেদ জয় আজ তারুন্যের অহংকার।  ডিজিটার বাংলাদেশ গড়তে বর্তমান সরকার সাফল্য আজ বিশে^র কাছে অনুকরণীয়।

 

জানা গেছে, তৈয়বুর রহমান তৈয়ব (টনি) হলিউডের একজন নিয়মিত অভিনেতা এবং একজন মডেল। তিনি এ পর্যন্ত যুক্তরাষ্ট্রের টিভি সিরিয়াল ও হলিউড মুভি সহ ১২০ টি ছবিতে অভিনয় করেছেন। তার মধ্যে উল্লেখযোগ্য হলো, ল’ এন্ড অর্ডার’, নার্স জ্যাকি,সল্ট, কোয়ান্টিকো,গৌতম,এলিমেন্টারি, পাওয়ার, ইয়ংগার, ব্লু ব্লাড। তিনি বাংলাদেশের  আমি নব্বই দশকে পন্য বোম্বে ষ্টিক, জাতীয় সঞ্চঃয় দপ্তর, প্রান জুস,পিপুলস ইনস্যুরেন্স ,পিয়ার সন্স ,লেকাভো চকলেট মডেল ছিলেন।

নিউইয়র্কের একাধিক পন্যের মডেল হয়েছেন। তিনি আশির দশকে ওয়ান্ডারার্স  মোহামেডান , ধানমন্ডী ও দলের ক্রিকেটার ছিলেন্। তিনি ১৯৯৬ সাল থেকে তিনি যুক্তরাষ্ট্রের নিউইয়ার্কে বসবাস করে আসছেন। তিনি  বাগেরহাটের মোরেলগঞ্জে উপাজেলার বারইখালী গ্রামের সামসুর রহমান এর সেজো ছেলে। তার পিতা বাংলাদেশের প্রথম ডাকটিকিটি (ষ্টাম্প কর্ণার) ব্যবসায়ী ছিলেন। দেশ  মাতৃকা ও দলের টানে তিনি সুদুর আমেরিকা থেকে খুলনায় শেখ হাসিনার জনসভায় অংশগ্রহন করছেন।

 

মতবিনিময় কালে তার সাথে ছিলেন, বারইখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হোসনে আরা হাসি, উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক বখতিয়ার হোসেন দাদু ভাই, সহকারী শিক্ষিকা মাহামুদা বেগম, সফট ওয়্যাার প্রোগ্রামার ইখতিয়ার হোসেন হাওলাদার, ক্রিড়া সংগঠক রোকনুজ্জামান উজ্জল, ভাস্কর্য শিল্পী এমএ মালেক, আর্টিষ্ট শাহিন প্রমুখ। এছাড়াও সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক ইত্তেফাক মোরেলগঞ্জ প্রতিনিধি মেহেদী হাসান লিপন, জিটিভি জেলা প্রতিনিধি জামাল হোসেন বাপপা, ভোরের দর্পণ প্রতিনিধি শামীম আহসান মল্লিক, আমার সংবাদ প্রতিনিধি এইচএম শহিদুল ইসলাম, সাংবাদিক মঈনুদ্দিন হিরু, প্রাথমিক শিক্ষক নেতা প্রধান শিক্ষক ওমর ফারুক ও হারুন অর রশিদ প্রমুখ।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com