বুধবার, ০১ মে ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর মিরপুরে রাস্তা পারাপারের সময় বাসচাপায় ফুপু-ভাতিজা নিহত নাটোরে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা জ্বালানি তেলের দাম বাড়লো দাবি আদায়ে প্রেসক্লাবে শ্রমিকদের সমাবেশ-র‌্যালি ট্রুডোকে উন্মাদ আখ্যা, কানাডার বিরোধী নেতাকে সংসদ থেকে বহিষ্কার রাজবাড়ীতে সেতু ভেঙে কাঁচা রাস্তা, আড়াই বছরেও হয়নি নির্মাণকাজ শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ঢাকাসহ ৪ বিভাগে বৃষ্টির আভাস বিকাশ পেমেন্টে গোল্ড কিনে সঞ্চয় করা যাচ্ছে ‘গোল্ড কিনেন’ অ্যাপে বাড়ছে লবণাক্ততা, বরগুনায় সুপেয় পানির সংকট মিসাইল, হাজারো গ্রেনেডসহ কলম্বিয়ায় লাখ লাখ বুলেট চুরি ১ উইকেট পেলেই পার্পল ক্যাপ মোস্তাফিজের! বিকেলে নয়াপল্টনে শ্রমিক সমাবেশ করবে বিএনপি কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের অভিযান, কয়েক ডজন শিক্ষার্থী আটক বেনাপোল সীমান্ত দিয়ে ভারত থেকে ফিরলেন ২০ বাংলাদেশি ৩ হাজার আপত্তিকর ভিডিও : ফেঁসে যাচ্ছেন সাবেক প্রধানমন্ত্রীর নাতি আজ মে দিবস পেটের দায় ‘দিবস’ বুঝে না

মেয়ের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন সাকিব

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৯ মে, ২০১৬
  • ১৪০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের কন্যাকে ছয় মাস ধরেও যারা দেখতে পারেননি তাদের জন্য একটি ছবি পোস্ট করেছেন টাইগারদের সেরা এই অলরাউন্ডার। নিজের ভেরিফাইড ফেসবুক পেজে সাকিব তার সন্তানের জন্মের পর তোলা ছবি পোস্ট করেছেন।

পরিবার-বন্ধু আর পরিচিতদের গণ্ডির বাইরে গত ছয় মাসে সাকিব আর উম্মে আহমেদ শিশিরের একমাত্র কন্যার মুখ দেখতে পারেননি তার অগনিত ভক্ত-সমর্থকরা।

কন্যা আলায়না হাসান অউব্রের বয়স ছয় মাস পূর্ণ হওয়া উপলক্ষে ফেসবুকে সাকিব নিজেই ছবি দিয়েছেন। জন্মের পর পর সাকিব-শিশিরের সঙ্গে মেয়ের তোলা ছবি সেটি। ইনসেটে এখনকার একটি ছবিও সেটে দিয়েছেন টাইগার এই অলরাউন্ডার।

শুধু ছবিই দেননি সাকিব। ছবির সঙ্গে কয়েক লাইনের একটি স্ট্যাটাসও দিয়েছেন তিনি। গতকালের (০৮ মে) পোস্ট করা স্ট্যাটাসটিতে তিনি বুঝাতে চেয়েছেন, ভক্ত-সমর্থকদের সঙ্গে মেয়ের পরিচয় করিয়ে দেওয়ার এর থেকে শুভ কোনো দিন হতে পারেনা।

স্ট্যাটাসটিতে লেখা ছিল, ‘নভেম্বর ৮, ২০১৫-আজ থেকে ঠিক ছয় মাস আগে আমাদের রাজকন্যা এই পৃথিবীতে আসে। ঠিক যে মুহূর্তে তার জন্ম হয়, ঠিক সেই মুহূর্তে আমার বাবা হিসেবে জন্ম হয় এবং আমার স্ত্রীর জন্ম হয় একজন মা হিসেবে। আমাদের পুরো পৃথিবীটাই যেন বদলে যায়। আমরা আজকের দিনের চেয়ে শুভ কোনো দিন ভাবতে পারি না যখন আমাদের মেয়ে আলায়না হাসান অউব্রে, যে কিনা আমাদের পৃথিবী-আমাদের সবকিছু, তাকে আপনাদের সঙ্গে পরিচয় করিয়ে দিতে পেরে। আমরা সকলের কাছে তার জন্য দোয়াপ্রার্থী, সে যাতে একজন উঁচু মাপের মানুষ হতে পারে।’

ইংল্যান্ডের ঘরোয়া আসরে খেলার সময় উম্মে আহমেদ শিশিরের সঙ্গে সাকিবের পরিচয় হয়। ২০১২ সালের ১২ ডিসেম্বর (১২-১২-১২) যুক্তরাষ্ট্র প্রবাসী নারায়ণগঞ্জের মেয়ে শিশির সাকিবের জীবনে আসেন তার ঘরণী হয়ে।

বাংলা৭১নিউজ/এসএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com