শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন

মেক্সিকো সীমান্তে দেয়াল গড়তে অনমনীয় প্রেসিডেন্ট ট্রাম্প

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৫ জানুয়ারী, ২০১৯
  • ১৪৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প মেক্সিকো সীমান্তবর্তী অবস্থানে দেয়াল গড়া বিষয়ে তাঁর দাবীতে অনমনীয় রয়েছেন। ডেমোক্র্যাটরা ইতোমধ্যে, তাঁদের কথায় ব্যয়বহূল এবং অনর্থক এ ব্যবস্থায় পয়সা ঢালতে নারাজ। এহেন পরিস্থিতিতে কেন্দ্রীয় সরকারের আংশিক অচলাবস্থা পূর্ববতই বহাল রয়েছে।  সোমবার ঐ অচলাবস্থা, শাটডাউনের ২৪ তম দিন অতিক্রান্ত হচ্ছে।

রবিবার গভীর রাতে ট্রাম্প একনাগাড়ে অনেক কটি টুইট বার্তা ছেড়েছেন। রক্ষণশীল ভাষ্যকার প্যাট বিউকান্যানের লেখা একটা সম্পাদকীয় নিবন্ধের উদ্ধৃতিও দিয়েছেন। বিউকান্যান যেটাতে কিনা ট্রাম্পকে সেই নির্বাহী আদেশের কার্যকরীকরনের আহ্বান জানিয়েছেন যার আওতায় ট্রাম্প দেয়াল নির্মানের জন্যে প্রয়োজনীয় অর্থ পেতে পারেন।

শেষমেষ ট্রাম্প নিজ মন্তব্য দিয়ে টুইটবার্তার উপসংহার টেনেছেন এই বলে যে, দেশের মানুষ যথোপযুক্ত সীমান্ত সূরক্ষা পেতে চায়, এখুনি।

এর আগে রবিবারেই কংগ্রেসের সেনেট সভায় ট্রাম্পের ঘনিষ্ঠতম মিত্র্রদের অন্যতম সাউথ ক্যারোলাইনার রিপাবলিকান দলীয় সেনেট বিধায়ক লিন্ডযে গ্র্যাম বলেন, সাময়িকভাবে হলেও সরকারের আংশিক অচলাবস্থা এখন খতম করা দরকার এবং ডেমোক্র্যাটদের সঙ্গে নিস্পত্তি আলোচনা পুনর্বার আরম্ভ করা প্রয়োজন। সেনেটর গ্র্যাম, ট্রাম্পেরই অভিযোগের প্রতিধ্বনী তুলে সরকার অচলাবস্থার জন্যে ডেমোক্র্যাটদেরকেই দায়ী করেন। প্রতিনিধি পরিষদ স্পীকার ন্যান্সী পলৌসী যে ঠাট্রা করে বলেছিলেন, ট্রামকে তিনি দেয়াল গড়তে এক ডলার দেবেন, সে বক্তব্যের পুনরুল্লেখ করেন সেনেটর গ্র্যাম।

বাংলা৭১নিউজ/এবি/সূত্র: ভোয়া

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com