শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

মুস্তাফিজকে নিয়ে ভারতীয় সংবাদমাধ্যমের অপপ্রচার!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৪ জুন, ২০১৬
  • ৯৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ক্রিকেট মাঠে অনেক বড় বড় তারকাকেই দেখা যায় সুন্দরী বান্ধবী বা স্ত্রীকে নিয়ে হাজির হতে। এ তালিকায় আছে অনেক বাংলাদেশি খেলোয়াড়ের নামও। তবে এ ক্ষেত্রে ব্যতিক্রম ‘কাটার মাস্টার’ খ্যাত মুস্তাফিজুর রহমান। অভিষেকের পর থেকেই নিজের বোলিং দিয়ে কোটি মানুষের মন জয় করে নিয়েছেন এই তারকা বোলার। অল্প সময়ের মধ্যে বিশ্বক্রিকেটে নিজের আসন পাকাপোক্ত করলেও তাঁকে ঘিরে এতদিন মেয়েবন্ধু সংক্রান্ত কোনো আলোচনা ছিল না।

কিন্তু এ নিয়ে আলোচনার সূত্রপাত করল ভারতের কয়েকটি সংবাদমাধ্যম। ইন্ডিয়ান এক্সপ্রেস এবং কলকাতার আনন্দবাজার গ্রুপের ট্যাবলয়েড পত্রিকা ‘এবেলা’ একটি মেয়ের সঙ্গে মুস্তাফিজের ছবি ছেপে মেয়েটিকে তাঁর মেয়েবন্ধু হিসেবে দাবি করেছে। এ ছাড়া ভারতের বেশ কয়েকটি অনলাইনও এই বিষয়ে খবর প্রকাশ করেছে।

‘মুস্তাফিজের সঙ্গে কে এই মেয়েটি’ শিরোনামে আজ একটি প্রতিবেদন প্রকাশ করে আনন্দবাজার গ্র“পের পত্রিকাটি। যেখানে মুস্তাফিজের সঙ্গে ওই মেয়ের রোমান্টিক সম্পর্ক খোঁজার চেষ্টা করা হয়েছে। অনুমাননির্ভর ওই প্রতিবেদনে তাঁকে মুস্তাফিজের ‘গ্রামের মেয়ে’ বলে উল্লেখ করা হয়।

তবে ছবির এই মেয়েটি মুস্তাফিজের গ্রামের কোনো মেয়ে নয়। গত বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসক এবং জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আবুল কাশেম মো. মহিউদ্দিনের নেতৃত্বে একটি প্রতিনিধিদল কালীগঞ্জের তেঁতুলিয়ায় মুস্তাফিজের বাড়িতে হাজির হন। একই সঙ্গে জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে এক লাখ টাকার চেক দেওয়া হয় আইপিএল-জয়ী মুস্তাফিজকে।

সে সময় গ্রুপ ছবির পাশাপাশি মুস্তাফিজের সঙ্গে এককভাবেও ছবি তোলেন কেউ কেউ। মুস্তাফিজের সঙ্গে এককভাবে ছবি তোলেন জেলা প্রশাসকের মেয়েও। আর এই ছবিটা নিয়েই প্রচার চালাচ্ছে ভারতের সংবাদমাধ্যম।

এই ছবি প্রকাশ হওয়ার পরেই মুস্তাফিজের ব্যক্তিগত জীবন নিয়ে শুরু হয়ে গেছে চর্চা। তবে ‘ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ’ (আইপিএল) কাঁপানো মুস্তাফিজুর অবশ্য এ নিয়ে কোনো মন্তব্য করেননি।

তবে এর আগেও যে মুস্তাফিজের মেয়েবন্ধু নিয়ে আলোচনা হয়নি তা কিন্তু নয়। সর্বশেষ এশিয়া কাপের সময় টাইগারদের অধিনায়ক মাশরাফি জানিয়েছিল, মুস্তাফিজের অনেক ভক্ত থাকলেও এখনো কোনো মেয়েবন্ধু নেই।

সে সময়ে ম্যাচ শুরুর আগে টেলিভিশনে মাশরাফি ও মুস্তাফিজের ব্যক্তিগত এবং ম্যাচ সংক্রান্ত কিছু বিষয় নিয়ে খুঁটিনাটি আলোচনার একটি ভিডিওবার্তা প্রকাশ হয়। সেই ভিডিওটিতে মজা করতে করতে একপর্যায়ে মেয়েবন্ধুর প্রসঙ্গটি সামনে চলে আসে। এই প্রসঙ্গে মুস্তাফিজ কোনো কথা না বলে শুধুই হেসেছেন এবং হাসিয়েছেন সবাইকে। কিন্তু মেয়েবন্ধু নিয়ে মুস্তাফিজের কাছ থেকে কোনো কথাই স্পষ্টভাবে প্রকাশ করা সম্ভব হয়নি।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com