বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতা তীব্র তাপদাহ থেকে সুরক্ষায় রিকশাচালকদের মাঝে ছাতা বিতরণ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু প্রেমের অপেক্ষায় মনীষা, খুঁজছেন জীবনসঙ্গী ফিলিস্তিনসহ সব যুদ্ধ বন্ধে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী ‘সকল মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু

মির্জাপুরে ভূমি অফিসের আধুনিক ভবন উদ্বোধন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৯ মে, ২০১৮
  • ১৭১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে গোড়াই ইউনিয়ন ভূমি অফিসের জন্য আধুনিক ভবন উদ্বোধন করেছেন জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন। বুধবার দুপুরে এর উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে নবনির্মিত ভবনে আলোচনা সভার আয়োজন করা হয়। এ সময় জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন বলেন, ভূমি সংক্রান্ত জটিলতা দূর করতে সরকার ভূমি ব্যবস্থাপনা ডিজিটাল করতে কাজ করে যাচ্ছে। সেই ধারাবাহিকতায় ইউনিয়ন ভূমি অফিসের আধুনিক ভবন নির্মাণ করছে সরকার।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর হোসেনের সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন, মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন, সহকারী কমিশনার (ভূমি) আজগর হোসেন, মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক. টাঙ্গাইল জেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি ফিরোজ হায়দার খান, গোড়াই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়া প্রমুখ।

বাংলাদেশ সরকারের গণপূর্ত বিভাগের অর্থায়ন ও তত্বাবধানে ৬০ লাখ টাকা ব্যয়ে মির্জাপুরের গোড়াই ইউনিয়ন ভূমি অফিসের আধুনিক এই ভবন নির্মাণ করা হয়েছে বলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর হোসেন জানিয়েছেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com