শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ

মাদ্রাসা ছাত্রীকে পাঁচদিন আটকে রেখে ধর্ষণ, ধর্ষক আটক, ভিকটিম উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১১ এপ্রিল, ২০১৮
  • ১৩৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরের মতলব দক্ষিণের এক মাদ্রাসা ছাত্রীকে (১৫) অপহরন করে ৫ দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। নারায়ণগঞ্জের বন্দর এলাকা থেকে ৫ দিন পর ওই মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার এবং ধর্ষক খোরশেদ আলম তালুকদারকে (৪০) আটক করেছে পুলিশ।

গত ৩ এপ্রিল দুপুরে উপজেলার খর্গপুর গ্রামের একটি মাদ্রাসার পঞ্চম শ্রেণির ছাত্রীকে ওই গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে খোরশেদ তালুকদার অপহরন করে।  এ ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে খোরশেদ আলম তালুকদারকে প্রধান আসামী করে মতলব দক্ষিণ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে।

পুলিশ জানায়, মাদ্রাসার ছাত্রীর বাবা নারায়ণপুর বাজারের মালবাহী ট্রলি গাড়ীর ড্রাইভার। গত ৩ এপ্রিল দুপুরে তার মেয়ে অন্যান্য দিনের ন্যায় দুপুরের খাবার নিয়ে নিজ বাড়ি থেকে নারায়ণপুর বাজারের উদ্দেশ্যে রওনা হয়। খর্গপুর গ্রামের আবিদ আলী বাড়ীর সামনের রাস্তায় ওৎ পেতে থাকা একই গ্রামের খোরশেদ আলম তালুকদার তাকে (মেয়েটিকে) বিয়ের প্রলোভনে অপহরন করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রাজ্জাক জানান, মেয়ের বাবার অভিযোগের ভিত্তিতে মোবাইল ট্যাকিং করে গত ১০ এপ্রিল দুপুরে নারয়ণগঞ্জের বন্দর এলাকায় সংশ্লিষ্ট পুলিশের সহায়তায় একটি ভাড়াবাসা থেকে মেয়েটিকে উদ্ধার করে অপহরণকারী খোরশেদ আলম তালুকদারকে আটক করে। মাদ্রাসা ছাত্রীর শারিরীক পরীক্ষা করা হবে বলেও তিনি জানান।

মেয়ের বাবা জানান, অপহরণের পর বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করি। গত ১০ এপ্রিল সকালে একটি মোবাইল নম্বর থেকে আমার মেয়ে জানায় তাকে একটি ঘরে আটকে রাকা হয়েছে। বিষয়টি পুলিশেকে জানানো হলে মোবাইল ট্যাকিং করে নারয়ণগঞ্জের বন্দর এলাকার একটি ভাড়াবাসা থেকে মেয়েকে উদ্ধার করা হয়। অপহরণকারী তার মেয়েকে পাঁচদিন আটকে রেখে ধর্ষণ করেছে বলে জানায়।

মতলব দক্ষিণ থানার ওসি (তদন্ত) মো. ইব্রাহিম খলিল জানান, এ ঘটনায় খোরশেদ আলম তালুকদারের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে এবং প্রধান আসামীকে আটক করে আদালতে সোপর্দ করা হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com