শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০

মাথায় কাফনের কাপড় বেঁধে বিক্ষোভ ও মানববন্ধন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৯৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,নাটোর প্রতিনিধি: নাটোরের নিখোঁজ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী (জেলা যুবলীগের প্রস্তাাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক) জামিল হোসেনে মিলনের সন্ধানের দাবীতে রোববার বিকেলে তার অনুসারী সহস্রাধিক নেতাকর্মী ও আত্বীয় স্বজন মাথায় কাফনের কাপড় বেঁধে বিক্ষোভ মিছিল করেছে।

শহরের তালতলা হাফরাস্তা মোড় থেকে শুরু হয়ে মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নাটোর প্রেসক্লাবের সামনের মহাসড়কে সমবেত হয় এবং মানববন্ধন করে। মানববন্ধনের সময় শহরে সব ধরণের যানবাহন বন্ধ রাখায় শহরের দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, নাটোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সৈয়দ মুর্তজা আলী বাবলু, জেলা যুবলীগের সাধারন সম্পাদক রুহুল আমিন বিপ্লব, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, জেলা কৃষক লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল ওয়াহাব ও সদর উপজেলা সাধারন সম্পাদক ও নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী প্রভাষক আনোয়ার হোসেন আনু।

মানববন্ধনে বক্তারা বলেন, অবিলম্বে প্রশাসনকে নিখোঁজ মিলনকে সুস্থ্য অবস্থায় উদ্ধার করে তার পরিবারের কাছে ফিরিয়ে দিতে হবে।

মিলনের পিতা শহরের তালতলা হাফরাস্তা এলাকার এমদাদুল হক মিয়াজি বলেছেন, মিলনকে তুলে নেওয়ার পর থেকে গত তিন দিনে তিনি রাজশাহী বিভাগের প্রতিটি র‌্যাব কার্যালয় এবং থানাসমূহে খোঁজ নিয়ে ছেলের কোন সন্ধান পাননি। ঘটনার পর থেকে তার সমর্থকরা নিয়মিত নাটোর শহরের বিক্ষোভ মিছিল, হরতাল, মানববন্ধন, সড়ক অবরোধ সহ নানা কর্মসূচি অব্যাহত রেখেছে।

নাটোরে পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন ও নাটোর র‌্যাব-৫ ক্যাম্পের কমান্ডার যায়েদ শাহরিয়ার জানান, তারা সকল প্রযুক্তি কাজে লাগিয়ে নিখোঁজ জামিল হোসেন মিলনের ব্যাপারে তথ্য সংগ্রহ ও তাকে উদ্ধারের সব ধরণের চেষ্টা চালাচ্ছেন। তবে গত তিনদিনে অনেক প্রচেষ্ঠার পরও এখন পর্যন্ত মিলনের কোন সন্ধান পাওয়া যায়নি।

বাংলা৭১নিউজ/একে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com