বুধবার, ০১ মে ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নাটোরে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা জ্বালানি তেলের দাম বাড়লো দাবি আদায়ে প্রেসক্লাবে শ্রমিকদের সমাবেশ-র‌্যালি ট্রুডোকে উন্মাদ আখ্যা, কানাডার বিরোধী নেতাকে সংসদ থেকে বহিষ্কার রাজবাড়ীতে সেতু ভেঙে কাঁচা রাস্তা, আড়াই বছরেও হয়নি নির্মাণকাজ শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ঢাকাসহ ৪ বিভাগে বৃষ্টির আভাস বিকাশ পেমেন্টে গোল্ড কিনে সঞ্চয় করা যাচ্ছে ‘গোল্ড কিনেন’ অ্যাপে বাড়ছে লবণাক্ততা, বরগুনায় সুপেয় পানির সংকট মিসাইল, হাজারো গ্রেনেডসহ কলম্বিয়ায় লাখ লাখ বুলেট চুরি ১ উইকেট পেলেই পার্পল ক্যাপ মোস্তাফিজের! বিকেলে নয়াপল্টনে শ্রমিক সমাবেশ করবে বিএনপি কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের অভিযান, কয়েক ডজন শিক্ষার্থী আটক বেনাপোল সীমান্ত দিয়ে ভারত থেকে ফিরলেন ২০ বাংলাদেশি ৩ হাজার আপত্তিকর ভিডিও : ফেঁসে যাচ্ছেন সাবেক প্রধানমন্ত্রীর নাতি আজ মে দিবস পেটের দায় ‘দিবস’ বুঝে না বিপিডিবি ডিপ্লোমা প্রকৌশলী সমিতির বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সন্ধ্যায় হাসপাতালে নেওয়া হবে খালেদা জিয়াকে রাফাহতে ইসরায়েলি হামলার বিরুদ্ধে বৈশ্বিক পদক্ষেপ চায় জাতিসংঘ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

ভারতে বাস খাদে পড়ে নিহত ৪৪

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৯ এপ্রিল, ২০১৭
  • ১১৫ বার পড়া হয়েছে
হিমাচল প্রদেশের শিমলায় পাহাড়ি রাস্তা থেকে গড়িয়ে ২৫০ মিটার নিচে টোনস নদীতে পড়ে চুরমার হয়ে গেছে যাত্রীবাহী বাসটি। এতে ৪৪ জন নিহত হয়েছেন। ছবি: এএফপি

বাংলা৭১নিউজ, ডেস্ক: ভারতের শিমলায় আজ পাহাড়ি রাস্তা থেকে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি বাস গভীর খাদে পড়ে গিয়ে ৪৪ জন নিহত হয়েছেন।

নিহতদের মধ্যে ১০ জন নারী, তিনটি শিশু ও ৩১ জন পুরুষ রয়েছেন। খবর এনডিটিভির।

হিমাচল প্রদেশ রাজ্যের শিমলা থেকে ১১৫ কিলোমিটার দূরে চোপাল এলাকায় বাসটি পাহাড়ি রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে আড়াইশ’মিটার উপর থেকে গড়াতে গড়াতে টোনস নদীতে এসে পড়ে। ৫৬ জন যাত্রী নিয়ে বাসটি উত্তরাখণ্ড থেকে শিমলার তিউনিতে যাচ্ছিল।

শিমলা জেলা প্রশাসক রোহান চান্দ ঠাকুর বলেন, বাসটির ৪৪জন যাত্রী নিহত হয়েছেন। বাসচালকের সহকারীসহ দুজনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

আহতদের চিকিৎসাসেবা ও নিহত ব্যক্তিদের স্বজনদের সাহায্য দেয়ার নির্দেশ দিয়েছে রাজ্য সরকার।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com