শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০

ভারতে পিএসএল সম্প্রচার বন্ধ, পাকিস্তানের পাল্টা জবাব

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৯
  • ১২৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: জম্মু-কাশ্মীরের পুলওয়ামায় বর্বর হামলায় নজিরবীহিন সিদ্ধান্ত নিয়েছে আইএমজি-রিলায়েন্স। চলমান পাকিস্তান সুপার লিগ (পিএসএল) সম্প্রচারের দায়িত্ব ছেড়ে দিয়েছে ভারতীয় প্রতিষ্ঠানটি। এ মর্মে পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসিবি) মেইলও পাঠিয়েছে রিলায়েন্স। পাল্টা জবাব দিল পিসিবি।

গেল বৃহস্পতিবার পুলওয়ামার অবন্তীপুরায় তথাকথিত ‘পাকিস্তানের’ ভয়াবহ জঙ্গি হামলায় মৃত সেনার সংখ্যা ৪০ ছাড়িয়েছে। সাম্প্রতিক সময়ে সিআরপিএফ বহরে সবচেয়ে বড় সন্ত্রাসবাদী হামলায় মৃতের সংখ্যা ৪২। এই ঘটনার পরই এমন সিদ্ধান্ত নিয়েছে রিলায়েন্স।

ইতিমধ্যে প্রযুক্তি প্রতিষ্ঠানটির প্রেরিত মেইল পেয়েছে পিসিবি। হাতে পৌঁছেছে পিএসএলের সাধারণ ব্যবস্থাপক মার্কেটিং ও সেলস শোয়েব শেখের কাছে। একই মেইল গিয়েছে বোর্ডের ডিজিটাল মিডিয়া, স্পোর্টস প্রোডাকশন ও মার্কেটিংয়ের জেনারেল ম্যানেজার কামিল খানের নিকট।

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস এই খবর নিশ্চিত করেছে। সংবাদমাধ্যমটির ভাষ্য, রিলায়েন্সের মেইলে লেখা হয়েছে- কয়েকদিন আগে এক দুর্ভাগ্যজনক ঘটনায় ভারতীয় সেনারা প্রাণ হারিয়েছেন। এর জেরে অবিলম্বে পিএসএল থেকে ব্রডকাস্ট প্রোডাকশন সার্ভিস তুলে নেয়া হচ্ছে।

মেইলের প্রাপ্তি স্বীকার করে পিসিবি প্রেস বিবৃতি দিয়েছে। বোর্ডের ম্যানেজিং ডিরেক্টর ওয়াসিম খান জানিয়েছেন, আইএমজি-রিলায়েন্স আমাদের সঙ্গে বাকি টুর্নামেন্টে থাকছে না। এরকম অনাকাঙ্ক্ষিত ঘটনায় বিকল্প পরিকল্পনাও হাতে নিয়েছি আমরা। আশা করছি, সোমবারের মধ্যে নতুন পার্টনারের নাম ঘোষণা করতে পারব।

ওয়াসিম জুড়ে দিয়েছেন, খেলা ও রাজনীতি আলাদাভাবে দেখা উচিত। ইতিহাস বলছে, খেলার হাত ধরে দুই দেশের মানুষের মধ্যে সমন্বয় স্থাপিত হয়েছে। বিশেষত ক্রিকেট ক্ষেত্রে।

ভারতে পিএসএল সম্প্রচারের দায়িত্বে ছিল ডি স্পোর্টস। প্রথম এই সিদ্ধান্ত নেয় প্রতিষ্ঠানটিই। এরপর এমন উদ্যোগের কথা জানায় রিলায়েন্স। চলতি পাকিস্তান লিগের ব্রডকাস্টিং ও প্রেডাকশনের জন্য চুক্তিবদ্ধ হয় বহুজাতিক প্রতিষ্ঠানটি। বিগত তিন মৌসুম এই দায়িত্বে ছিল লন্ডনের সংস্থা সানসেট অ্যান্ড ভাইন।

বাংলা৭১নিউজ/এসই

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com