মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যাত্রী কল্যাণ সমিতির মোজাম্মেলের বিরুদ্ধে আদালতে মামলা সরকার ও রাজনীতিবিদদের সিদ্ধান্তে জনস্বার্থকে প্রাধান্য দিতে হবে এরশাদের স্বপ্নের বাংলাদেশ গড়তে কাজ করছি: জি এম কাদের শিক্ষামন্ত্রীর পদত্যাগ চাইলেন ফারুক বাস মালিকদের সুবিধা দিতে রেলের ভাড়া বৃদ্ধি করা হয়েছে হজ ভিসা আবেদনের সময় বাড়ল ৭ মে পর্যন্ত আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, ছুটিই থাকছে স্কুল-মাদরাসা তিউনিশিয়ান কেমিক্যাল গ্রুপের সঙ্গে বিএডিসির চুক্তি সংসদের আগামী অধিবেশনে পাস হবে শ্রম আইন আফগানিস্তানে মসজিদে বন্দুক হামলা, নিহত ৬ শাড়ি পরেই লোকটিকে বেধড়ক মারধর করি: লারা দত্ত ব্যবসায়ী সাবের হত্যার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ বুধবার থেকে কমতে পারে তাপমাত্রা শ্রমিকরা ন্যায্য মজুরি পাচ্ছে না, মানবেতর জীবনযাপন করছে : ফখরুল খায়রুল কবির খোকনের জামিন, মুক্তিতে বাধা নেই লেভানডোফস্কির হ্যাটট্রিকে বার্সেলোনার জয় চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ করতে চায় শিক্ষা মন্ত্রণালয় উপজেলা নির্বাচন ঘিরে আইনশৃঙ্খলা রক্ষাকারী সেল গঠনের নির্দেশ ইসির ফিলিস্তিনকে স্বীকৃতি দেবে আরও ইউরোপীয় দেশ ফিলিস্তিনের পথে বাংলাদেশিদের পাঠানো বৃহত্তম ত্রাণবহর

ভারতের ৬৯তম প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে বিজিবি ও বিএসএফের মধ্যে মিষ্টি বিনিমিয়

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০১৮
  • ১৮৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, হিলি প্রতিনিধি : ভারতের ৬৯তম প্রজাতন্ত্র দিবস উপলক্ষে দিনাজপুরের হিলি সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবিকে মিষ্টি উপহার দিয়ে প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানিয়েছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ)। পাশাপাশি বিএসএফকেও মিষ্টি ও ফুল উপহার দিয়ে প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানিয়েছে বিজিবি।

আজ সকাল সাড়ে ১১ টার দিকে হিলি সীমান্তের চেকপোষ্ট গেটের শুন্য রেখায় বিজিবি ও বিএসএফের মাঝে মিষ্টি বিনিময় হয়।

HILI-PIC (7)

বিজিবি হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার আবু নাছের জানান, আজ ভারতের ৬৯তম প্রজাতন্ত্র দিবস। এ উপলক্ষ্যে বিএসএফ আমাদের মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে। পাশাপাশি আমরাও তাদের প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে মিষ্টি ও ফুল উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছি।

HILI-PIC (9)

সীমান্তে সৌহার্দ্য, সম্প্রীতি, ভ্রাতৃত্ববোধ বজায় রেখে স্ব স্ব অবস্থানে থেকে সুষ্ঠ ও সুন্দরভাবে বাহিনীগুলি যেন একসঙ্গে কাজ করতে পারে সেজন্য দুদেশের বিভিন্ন জাতীয় ও ধর্মীয় উৎসবগুলিতে বিজিবি ও বিএসএফ একে অপরকে মিষ্টি ও বিভিন্ন উপহার সামগ্রী দিয়ে শুভেচ্ছা বিনিময় করে থাকে।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com