শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মৃত ব্যক্তির নামে কোরবানি করার বিধান রাজধানীর চার এলাকায় কিশোর গ্যাংয়ের তৎপরতা বেশি থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাজধানীতে গরমে রিকশাচালকের মৃত্যু খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু মরিশাসের মন্ত্রীর সঙ্গে বাংলাদেশের তথ্য প্রতিমন্ত্রীর বৈঠক অটোরিকশার ধাক্কায় মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান বন্ধ থাকছে প্রাক-প্রাথমিক, প্রাথমিক চলবে সাড়ে ১১টা পর্যন্ত সোসিয়েদাদকে হারিয়ে শিরোপা থেকে এক পা দূরত্বে রিয়াল ময়মনসিংহে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২ ব্রাজিলে আগুনে নিহত অন্তত ১০ বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন শত শত মুসল্লি ব্রিটিশ জাহাজে ক্ষেপণাস্ত্র হামলার দাবি হুতির শাহ আমানতে ২৭ লাখ টাকার বিদেশি মুদ্রাসহ যাত্রী আটক বিএনপির আন্দোলন সফল হবে না, পরিষ্কার ধারণা ছিল : জিএম কাদের প্রকৌশলী-চিকিৎসক দম্পতির বাড়ি থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধার ঢাকা উত্তরের রাস্তায় স্প্রে ক্যানন-পানির ভ্যান চিকিৎসার জন্য স্ত্রীসহ আমেরিকায় গেলেন আমির খসরু শাবনূর আপু একজনই, তার মতো কেউ হতে পারবে না: পূজা চেরি

ব্যবস্থা না নিলে সোমবার থেকে নতুন কর্মসূচি: নুর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৩ এপ্রিল, ২০১৯
  • ৬৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা:  ঢাকা বিশ্ববিদ্যালয়ের এসএম হলে হামলাকারী ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে না নিলে আগামী সোমবার থেকে আবারও কর্মসূচিতে যাবে শিক্ষার্থীরা। বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. মো. আখতারুজ্জামানের সঙ্গে বৈঠকে পর আজ সকাল সাড়ে ১১টায় রাজু ভাস্কর্যের সামনে এক ব্রিফিংয়ে এ ঘোষণা দেন ডাকসু ভিপি নুরুল হক নুর। তিনি বলেন, বৈঠকের তাদের দাবি বাস্তবায়নে ভিসি স্যার আশ্বাস দিয়েছেন। তিনি বিশ্ববিদ্যালয় প্রশসানের সর্বোচ্চ ব্যক্তি। আমরা তার কথায় প্রতি আস্থা রাখতে চায়। সকাল ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত ভিসি কার্যালয়ে ওই বৈঠক অনুষ্ঠিত হয়।

এসএম হলে নুর ও অন্যান্য শিক্ষার্থীদের ওপর হামলার প্রেক্ষিতে গতকাল রাত থেকে আজ সকাল পর্যন্ত ভিসির বাসভবনের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ করেন নুরের নেতৃত্বে সাধারন শিক্ষার্থীরা। পরে সকাল ৯ টার দিকে ভিসি তাদেরকে নিজ কার্যালয়ে নিয়ে যান।

এ সময় তিনি বলেন, বৈঠকে হামলাকারী ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার ব্যাপারে ভিসির সঙ্গে আলোচনা হয়েছে। তিনি আমাদের আশ্বাস দিয়েছেন। তার আশ্বাসের প্রতি আমরা আস্থা রেখে আন্দোলন প্রত্যাহার করেছি। একইসঙ্গে আজকে বিক্ষোভ কর্মসূচিও স্থগিত করা হয়েছে।

নুর বলেন, আমরা আগামী সোমবার পর্যন্ত দেখবো। যদি এই সময়ের মধ্যে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা না নেয়া হয় তাহলে সোমবার থেকে নতুন কর্মসূচি ঘোষণা করা হবে।

বাংলা৭১নিউজ/এসক

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com