শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ

বেনাপোলে ১৪৪ ধারা ভঙ্গ করে প্রাচীর নির্মাণ, অবরুদ্ধ একটি পরিবার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৪ জুন, ২০১৮
  • ৭০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বেনাপোল প্রতিনিধি: যশোর জেলা অতিরিক্ত মেজিস্ট্রেট  আদালত কর্তৃক ১৪৪ ধারা জারির পরও মিজানুর রহমান তার আপন বড় ভাইএর ৫ শতক বসতি জমির ওপর জোর করে প্রাচীর নির্মান করে  তার যাতায়াতের পথ বন্ধ করে দিয়েছে।

আদালত  সুত্রে জানা যায়, বেনাপোল পোর্ট থানার ভবেরবেড় ৮৮ নং মৌজার  সাবেক দাগ নং -২৬২-২৬৩ ও হাল দাগ -৬৪১ , ৬৪৩ যার খতিয়ান নং-৪০২ এর ৩২ শতক জমির মধ্যে ৫ শতক নালিশী জমির ওপর আদালতে মামলা করা হয়। মিজানুর রহমান স্থানীয় কিছু সন্ত্রাসীদের নিয়ে ১৪৪ ধারা ভংগ করে জোর পূর্বক প্রাচীর নির্মান করে চলাচলের পথ বন্ধ করে দেয়। ফলে বড় ভাই নুরুজ্জামান তার পরিবার অবরুদ্ধ হয়ে আছে। পরিবারের ছোট ছোট স্কুল শিক্ষার্থীরা  এক রকম স্কুলে যাওয়া বন্ধ করে দিযেছে। বাড়ীর অসুস্থ রোগীরাও ঘর থেকে বের হতে পারছে না।

ছোট ভাই মিজান প্রভাবশালী হওয়ায় তার বিরুদ্ধে মুখ খুলতে সাহস পাচ্ছে না এলাকাবাসী। ফলে নুরুজ্জামান আইনের আশ্রয় নিয়ে সাহস পাচ্ছে না। বিষয়টি এলাকাবাসী দ্রুত নিস্পওির জন্য প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করেছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com