শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বুধবার সকালে দেশ ছাড়বে টাইগাররা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০১৯
  • ৬৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: আসল লক্ষ্য বিশ্বকাপ এবং সে বিশ্বকাপ হবে ইংল্যান্ডে। তবু টাইগারদের প্রাথমিক গন্তব্য আয়ারল্যান্ডের রাজধানী ডাবলিন। কারণ সেখানে স্বাগতিকদের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ মিলে খেলবে ত্রিদেশীয় সিরিজ। যেটি শুরু হবে আগামী ৫ মে থেকে।

আগামীকাল (বুধবার) ১ মে সকাল সাড়ে ১০টায় ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপ খেলার জন্য ডাবলিনের উদ্দেশ্যে ঢাকা ছাড়বে বাংলাদেশ জাতীয় দল। মাশরাফি-সাকিবদের বহন করবে এমিরেটসের ঢাকা-দুবাই ফ্লাইট। দুবাইতে নেয়া হবে দুই ঘণ্টার যাত্রাবিরতি। সেখান থেকে সরাসরি আয়ারল্যান্ডের রাজধানী ডাবলিনে চলে যাবে টাইগাররা।

আজ (মঙ্গলবার) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন জাতীয় দলের প্রধান নির্বাচক আয়ারল্যান্ডের ত্রিদেশীয় সিরিজে দলের ম্যানেজার মিনহাজুল আবেদিন নান্নু। ত্রিদেশীয় সিরিজের স্কোয়াডে থাকা সবাই এবং কোচিং স্টাফ ও টিম ম্যানেজম্যান্ট একসঙ্গেই উড়াল দেবে বুধবার সকালে।

ডাবলিনে পৌঁছে শুক্র ও শনিবার নিজেদের মতো অনুশীলন করবে বাংলাদেশ দল। পরে ৫ মে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ। তবে সে ম্যাচে খেলবে আয়ারল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু বসে থাকবে না টাইগাররাও।

ত্রিদেশীয় সিরিজ শুরুর দিনে আয়ারল্যান্ড ‘এ’ দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। ক্লন্টার্ফে ৭ মে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে টাইগারদের ত্রিদেশীয় সিরিজের মিশন।

ত্রিদেশীয় সিরিজের পূর্ণাঙ্গ সূচি:

৫ মে: আয়ারল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজ, ক্লন্টার্ফ
৭ মে: ওয়েস্ট ইন্ডিজ বনাম বাংলাদেশ, ক্লন্টার্ফ
৯ মে: আয়ারল্যান্ড বনাম বাংলাদেশ, মালাহিড
১১ মে: আয়ারল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজ, মালাহিড
১৩ মে: ওয়েস্ট ইন্ডিজ বনাম বাংলাদেশ, মালাহিড
১৫ মে: আয়ারল্যান্ড বনাম বাংলাদেশ, ক্লন্টার্ফ
১৭ মে: ফাইনাল, মালাহিড

বাংলা৭১নিউজ/এস.এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com