শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচে নিষিদ্ধ আনুশকা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১২ মে, ২০১৯
  • ১৪০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: দুই বছর আগে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে পাকিস্তানের কাছে ভারতের হারের পর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল, আনুশকা শর্মা গ্যালারিতে উপস্থিত থাকার কারণেই হেরেছে ভারত। শুধু তাই নয়, চার বছর আগে ২০১৫ বিশ্বকাপের সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হেরে বিদায় নিয়েছিল ভারত। তখনও সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের আক্রমণের বিষয়বস্তু ছিলেন আনুশকা শর্মা।

এবারও কি তাহলে এমন হতে যাচ্ছে? অর্থ্যাৎ, গ্যালারিতে থাকবেন আনুশকা শর্মা আর মাঠে হারবেন বিরাট কোহলিরা? সোশ্যাল মিডিয়া এমন কোনো বিষয় নিয়ে উত্তপ্ত হওয়ার আগেই কিন্তু এক ধরনের নিষেধাজ্ঞা চলে আসলো আনুশকার ওপর। শুধু আনুশকাকে একা বললে ভুল বলা হবে। ভারতীয় ক্রিকেটারদের স্ত্রী কিংবা বান্ধবীদের ওপর আরোপ করা হয়েছে এই নিষেধাজ্ঞা।

মূলতঃ ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই বিরাট কোহলিদের ওপর বিশ্বকাপে স্ত্রী কিংবা বান্ধবীদের রাখার ব্যাপারে আংশিক নিষেধাজ্ঞা আরোপ করে। অর্থ্যাৎ, বিশ্বকাপ শুরুর ২১দিন পর কোহলিদের সঙ্গে যোগ দিতে পারবেন তাদের স্ত্রী কিংবা পরিবারের সদস্যরা। থাকতে পারবেন কেবল ১৫দিন।

এর অর্থ, ১৬ জুন ওল্ড ট্র্যাফোর্ডে পাকিস্তানের বিপক্ষে গুরুত্বপূর্ণ এবং শ্বাসরূদ্ধকর ম্যাচের দিন গ্যালারিতে উপস্থিত থাকতে পারছেন না আনুশকা শর্মাসহ ক্রিকেটারদের স্ত্রী এবং বান্ধবীরা।

ওয়ানডে র‌্যাংকিংয়ে দুই নম্বরে থাকা ভারত এর আগে দু’বার বিশ্বকাপ জিতেছিল। ২০১১ এবং ১৯৮৩ সালে। এবার বিরাট কোহলির নেতৃত্বে ভারতকেই অনেকে রেখেছেন ফেবারিটের তালিকায়।

বাংলা৭১নিউজ/এলএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com