শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি

বিরল প্রজাতির চিতা বাঘ দেখতে উৎসুক জনতার ভীড়

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২২ ডিসেম্বর, ২০১৮
  • ২৮২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের বোদায় একটি বিরল প্রজাতির চিতা বাঘ দেখতে দিনভর উৎসুক জনতার ভীড় লক্ষ করা গেছে। চিতা বাঘটি দেখা গেছে শনিবার উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের দনুয়াপাড়া গ্রামে। ঐ গ্রামের একটি নালা নদীর ঝোপে বাঘটি আটকে ছিল। আনুমানিক সাত ফিট লম্বা ও চার ফিট উচু চিতা বাঘটির খবর এলাকায় ছড়িয়ে পড়লে বিভিন্ন এলাকা থেকে শত শত মানুষজন চিতা বাঘটি দেখতে ঘটনাস্থলে ভীড় করে।

উৎসুক জনতার ভীড় সামলাতে ঘটনাস্থলে বোদা থানার পুলিশ মোতায়েন করা হয়েছে বলে বোদা থানার অফিসার ইনচার্জ আবু হায়দার মোঃ আশরাফুজ্জামান জানিয়েছেন। এ রির্পোট লেখা পর্যন্ত চিতা বাঘটিকে আটক করা করা যায়নি। পুলিশ ও এলাকাবাসী বাঘটি ঘিড়ে রেখেছে। এ ব্যাপারে উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ শহিদুল ইসলাম জানান, রংপুর চিরিয়াখানা থেকে লোকজন এসে বাঘটি আটক করবে। এলাকাবাসীরা ধারণা করছেন ভারতীয় সীমান্ত দিয়ে এই চিতা বাঘটি বাংলাদেশে প্রবেশ করেছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com