শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন

বিএনপি ক্ষমতায় আসতে পারবে না- আইনমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০১৭
  • ৭৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: জনগণকে প্রলুব্ধ করে বিএনপি ক্ষমতায় আসতে পারবে না বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক।
শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ায় কসবায় এক অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।
আইনমন্ত্রী বলেন, ষড়যন্ত্র করে জনগণকে প্রলুব্ধ করে বিএনপি ক্ষমতায় আসতে পারবে না। আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হয় আর বিএনপি ক্ষমতায় এলে লুটপাট হয়।
তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন করে যাচ্ছেন। অন্যদিকে ছেঁড়া গেঞ্জি আর ভাঙা সুটকেস দেখিয়ে সৌদি আরবে শপিং মল বানিয়ে ফেলছে।
তিনি আরো বলেন, তারা যে ষড়যন্ত্র করছে তাতে বাংলার মানুষ ধরা পড়বে না বলে আমার বিশ্বাস।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com