শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে

বিআরটিসির চালক-শ্রমিকদের আন্দোলন, ডিপোতে তালা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৮ জানুয়ারী, ২০১৯
  • ৩০০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: বকেয়া বেতনের দাবিতে বিআরটিসি’র চালক-শ্রমিকরা আন্দোলনে নেমেছেন। তারা ডিপোর গেট তালা দিয়ে শত শত গাড়ি আটকে রেখেছেন। আন্দোলনরত শ্রমিকদের একজন জানান, তারা ৯ মাসের বকেয়া বেতনের দাবিতে এই আন্দোলন করছে।   

আজ মঙ্গলবার  সকাল সাতটা থেকে রাজধানীর বিমানবন্দর সড়কের জোয়ার সাহারা ডিপোতে শ্রমিকরা আন্দোলন শুরু করে। বাস চালক শ্রমিকদের একজন জানান, তাদের নয় মাসের বেতন বকেয়া পড়ে আছে।

বেতন বকেয়া থাকার জন্য বিআরটিসির চেয়ারম্যানকে দায়ী করেছেন শ্রমিকরা। তারা বলছেন, চেয়ারম্যান ফরিদ আহমেদ ভূঁইয়া অনিয়মের আশ্রয় নিয়ে কয়েক মাস পর পর ডিপো ম্যানেজারের পরিবর্তন আনেন। চেয়ারম্যান দীর্ঘদিন ধরে তাদের আশ্বাস দিয়ে যাচ্ছেন বিষয়টি সমাধানের কিন্তু তারপরও পরিস্থিতির কোনো উন্নতি হয়নি।

ডিপোর প্রশাসন বিভাগের একজন জানান, বিআরটিসি’র এই ডিপোর বর্তমান ম্যানেজার তার সময়ের সব মাসের বেতন শ্রমিকদের দিয়েছেন। কিন্তু আগের ম্যানেজারের সময় বকেয়া থাকা বেতন না পাওয়ায় শ্রমিকরা আন্দোলন করছেন।।

বাংলা৭১নিউজ/আরই

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com