শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ

বাউফলে প্রতিবন্ধীদের মধ্যে ঈদ পোষাক বিতরন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৪ জুন, ২০১৭
  • ১২৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে অর্ধশত প্রতিবন্ধী শিশুদের মধ্যে ঈদ পোষাক বিতরন করা হয়েছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে বাউফল মডেল মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে এ ঈদ পোষাক বিতরন করেন বাউফল সুপার পাওয়ারের উদ্যোক্তা কাজী জাহেদ মাহমুদ।

এ সময় উপস্থিত ছিলেন বাউফল প্রেস ক্লাব সাধারন সম্পাদক অহিদুজ্জামান উিউক, কাজী সুরমা মাহমুদ, সাংবাদিক এবি এম মিজানুর রহমান, এম.নাজিম উদ্দিন,প্রভাষক খলিলুর রহমান, সাইফুল ইসলাম,কহিনুর বেগম প্রমুখ।
উল্লেখ্য, জাহেদ মাহমুদ ব্যক্তিগত উদ্যোগে প্রতিবন্ধীদের অধিকার সুরক্ষায় দীর্ঘদিন ধরে কাজ করে আসছেন। তারই ধারাবাহিকতায় এ বছর প্রতিবন্ধীদের মধ্যে ঈদ পোষাক ( থ্রী পিচ, পাঞ্জাবী এবং শাড়ি এবং ঈদ খরচ প্রদান করেন।
জাহেদ মাহমুদ জানান, প্রতিবন্ধীদের মধ্যে এ পোষাক বিতরন করা,এটা প্রতিবন্ধীদের ভালোবাসা এবং তার অধিকার আদায়ে একটু সহায়তা করা।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com