বুধবার, ০১ মে ২০২৪, ১২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিসাইল, হাজারো গ্রেনেডসহ কলম্বিয়ায় লাখ লাখ বুলেট চুরি ১ উইকেট পেলেই পার্পল ক্যাপ মোস্তাফিজের! বিকেলে নয়াপল্টনে শ্রমিক সমাবেশ করবে বিএনপি কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের অভিযান, কয়েক ডজন শিক্ষার্থী আটক বেনাপোল সীমান্ত দিয়ে ভারত থেকে ফিরলেন ২০ বাংলাদেশি ৩ হাজার আপত্তিকর ভিডিও : ফেঁসে যাচ্ছেন সাবেক প্রধানমন্ত্রীর নাতি আজ মে দিবস পেটের দায় ‘দিবস’ বুঝে না বিপিডিবি ডিপ্লোমা প্রকৌশলী সমিতির বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সন্ধ্যায় হাসপাতালে নেওয়া হবে খালেদা জিয়াকে রাফাহতে ইসরায়েলি হামলার বিরুদ্ধে বৈশ্বিক পদক্ষেপ চায় জাতিসংঘ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা শ্রমবান্ধব সরকার শ্রমিকের কল্যাণে কাজ করে যাচ্ছে: রাষ্ট্রপতি মহান মে দিবস আজ বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী যশোরে মরুর উত্তাপ, দেশের সর্বোচ্চ ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড ‘প্রবাসীদের সমস্যা আমার জানা, সমাধানে কার্যকর ব্যবস্থা নেওয়া হবে’ দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন পারভীন ইসলামী ব্যাংকের কুমিল্লা জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত ২০ মে থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা বিশ্বসাহিত্য কেন্দ্রের বইপড়া কর্মসূচিতে ৩৯ হাজার বই দিলো বিকাশ

বাউফলে তুচ্ছ ঘটনায় এক ব্যাক্তি খুন, আহত ৬

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২২ জুন, ২০১৮
  • ১৭২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এম.নাজিম উদ্দিন, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে ছাগলে বীজ খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মনির হোসেন ফকির (৪৫) নামের এক ব্যাক্তি খুন হয়েছেন। স্ত্রী, ছেলে, বাবা ও ভাইসহ ৬ জনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়েছে।

শুক্রবার দুপুর দেরটার দিকে বাউফল সদর ইউনিয়নের পশ্চিম যৌতা গ্রামে এ ঘটনাটি ঘটেছে।  সংশ্লিষ্ট সুত্রে জানাগেছে, ওই এলাকার ফোরকান ফকিরের একটি ছাগল পাশের বাড়ির ইসমাইল ফকিরের ক্ষেতের  বীজ খেয়ে ফেললে তার ছেলে মনির ছাগলটি ধরে এনে গায়ে কাদা মেখে দেন।

এ ঘটনা নিয়ে উভয়ের মধ্যে ঝগড়াঝাটি হলে একপর্যায়ে  ফোরকান ফকির, খালেক ফকির, বেল্লাল ফকির, মোশারেফ ফকির ও বাচ্চু ফকিরসহ ৮-১০ দেশী অস্ত্রসস্ত্র নিয়ে মনির ফকিরের উপর হামলা করে এবং তাকে এলাপাতাড়ি ভাবে পিটিয়ে ও কুপিয়ে খুন করে। এসময় তার স্ত্রী লুৎফর বেগম (৩৩),  ছেলে সজিব (১৭), মাসুম (১৬), নাঈম (১২), বাবা নুরুল ইসলাম (৬৫) ও ভাই জামাল (৩৩) এগিয়ে এলে তাদেরকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। আহতদের উদ্ধার করে বাউফল হাসপাতালে এনে ভর্তি করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com