রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

বরখাস্ত সেনা কর্মকর্তা হাসিনুরকে তুলে নেয়ার অভিযোগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৯ আগস্ট, ২০১৮
  • ১০৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: সেনাবাহিনী থেকে বরখাস্ত সাবেক লেফটেন্যান্ট কর্নেল হাসিনুর রহমানকে পল্লবীর বাসা থেকে তুলে নেয়ার অভিযোগ অভিযোগ উঠেছে।

বুধবার দিবাগত মধ্যরাতে মিরপুর ডিওএইচএসের বাসার সামনে থেকে তাকে তুলে নেয়ার অভিযোগ জানায় তার পরিবার।

রাত একটার দিকে পরিবারের পক্ষ থেকে পল্লবী থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। তবে হাসিনুরকে আটকের ব্যাপারে ডিবি থেকে কোনো তথ্য জানানো হয়নি।

হাসিনুরের পরিবার অভিযোগ করছে, এক বন্ধুর সাথে দেখা করতে যাওয়ার পথে বাসার নিচ থেকে ডিবির পোশাক পরিহিত কয়েকজন তাকে ধরে নিয়ে যায়।

খবর পেয়ে পল্লবী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। সেখানে পরিত্যক্ত অবস্থায় একটি পিস্তল উদ্ধার করে পুলিশ। উদ্ধার হওয়া পিস্তলটি হাসিনুরের ব্যক্তিগত বলে ধারণা করা হচ্ছে। এরইমধ্যে তদন্ত কাজ শুরু হয়েছে বলেও জানায় পুলিশ।

হাসিনুর রহমান সর্বশেষ সেনাবাহিনীর আর্মি ট্রেইনিং অ্যান্ড ডকট্রিন কমান্ডে কর্মরত ছিলেন। তখন রাষ্ট্রদ্রোহের মামলায় দণ্ডিত হয়ে পাঁচ বছরের জেল খেটে ২০১৪ সালে মুক্তি পেয়েছিলেন। হাসিনুর এক সময় র‌্যাব-৫ ও র‌্যাব-৭ এর অধিনায়ক ছিলেন। তিনি বিজিবিতেও ছিলেন কিছু কাল।  সূত্র: ঢাকাটাইমস।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com