শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি

বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনীর উপর ৩দিনব্যাপী পাঠচক্র ও কর্মশালা শুরু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১২ আগস্ট, ২০১৭
  • ১৬৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীতে শোকাবহ আগষ্ট উপলক্ষে ১৬ টি শিক্ষা প্রতিষ্ঠানের অংশ গ্রহনে ৩ দিন ব্যাপী বঙ্গবন্ধুর অসমাপ্ত আতœজীবনীর উপর পাঠচক্র ও কর্মশালা শুরু হয়েছে।
শনিবার সকালে গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সম্মেলন কক্ষে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ৩ দিন ব্যাপী পাঠচক্র ও কর্মশালার উদ্বোধন করেন রাজবাড়ী -১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।
এ সময় গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম বাতেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান এবিএম নুরুল ইসলাম, গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ নুরুজ্জামান মিয়া, সাধারন সম্পাদক ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নরুল ইসলাম মন্ডল প্রমুখ।
বক্তারা এ সময় জানান, নতুন প্রজন্মকে বঙ্গবন্ধু ও বাংলাদেশ সম্পর্কে সঠিক ইতিহাস জানানোর জন্যই এমন উদ্যোগ গ্রহন করা হয়েছে। তিন দিন ব্যাপী এই অনুষ্ঠানে থাকছে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষনের উপর প্রতিযোগিতা, চিত্রাংকন প্রতিযোগিতা ও বঙ্গবন্ধুৃর অসমাপ্ত আতœ জীবনী পাঠের প্রতিযোগিতা।

ট্রেনের ছাদ থেকে পড়ে নিহত ১ আহত ১

রাজবাড়ীর কালুখালি উপজেলার কালিকাপুর এলাকায় পোড়াদাহ থেকে রাজবাড়ীর গোয়ালন্দ গামী শার্টল ট্রেনের ছাদ থেকে পড়ে শনিবার দুপুরে এক যুবক মারা গেছে, আহত হয়েছে আর এক যুবক।
নিহত যুবক কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার তারাপুর এলাকার আলামিন, তার বাবার নাম জানা যায়নি। আহত যুবক ওই এলাকার আরিফ হোসেন।
প্রত্যক্ষদর্শী রুবেল মিয়া জানান, তারা তিন বন্ধু ঢাকা যাওয়ার জন্য পোড়াদাহ থেকে ট্রেনের ছাদে বসে রাজবাড়ীর গোয়ালন্দ আসছিল এ সময় ট্রেনটি কালুখালি উপজেলার কালিকাপুর এলাকায় একটি ব্রীজের নীচ দিয়ে যাওয়ার সময় বাড়ি লেগে আলামিন ও আরিফ নিচে পড়ে যায় এতে ঘটনা স্থলেই আলামিন মারা যায়।
রাজবাড়ী রেলওয়ে থানার ওসি হারুন মজুমদার জানান, ওই ব্রীজটি নীচু হওয়ার কারনে মাঝে মধ্যেই এমন ঘটনা ঘটে। আহত ব্যাক্তিকে প্রথমে রাজবাড়ী ও পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com