শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মরিশাসের মন্ত্রীর সঙ্গে বাংলাদেশের তথ্য প্রতিমন্ত্রীর বৈঠক অটোরিকশার ধাক্কায় মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান বন্ধ থাকছে প্রাক-প্রাথমিক, প্রাথমিক চলবে সাড়ে ১১টা পর্যন্ত সোসিয়েদাদকে হারিয়ে শিরোপা থেকে এক পা দূরত্বে রিয়াল ময়মনসিংহে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২ ব্রাজিলে আগুনে নিহত অন্তত ১০ বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন শত শত মুসল্লি ব্রিটিশ জাহাজে ক্ষেপণাস্ত্র হামলার দাবি হুতির শাহ আমানতে ২৭ লাখ টাকার বিদেশি মুদ্রাসহ যাত্রী আটক বিএনপির আন্দোলন সফল হবে না, পরিষ্কার ধারণা ছিল : জিএম কাদের প্রকৌশলী-চিকিৎসক দম্পতির বাড়ি থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধার ঢাকা উত্তরের রাস্তায় স্প্রে ক্যানন-পানির ভ্যান চিকিৎসার জন্য স্ত্রীসহ আমেরিকায় গেলেন আমির খসরু শাবনূর আপু একজনই, তার মতো কেউ হতে পারবে না: পূজা চেরি গাজা ইস্যুতে পদত্যাগ করলেন মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তা শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী আজ তাপমাত্রা আরও বাড়তে পারে কোটি টাকার মাদকসহ সংগীত শিল্পী এনামুল কবির আটক নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলায় শিশুসহ নিহত ১৫

ফেনীর ২ উপজেলার ২৫ গ্রাম প্লাবিত, খাবার ও সুপেয় পানির জন্য হাহাকার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৬ জুলাই, ২০১৭
  • ৮৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফেনী প্রতিনিধি: কয়েক দিনের টানা বর্ষণ ও ভারতের উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে ফেনীর দাগনভূঞা উপজেলার ১৫টি গ্রাম প্লাবিত হয়েছে। এলাকাগুলোতে খাবার ও সুপেয় পানির হাহাকার দেখা দিয়েছে। ছোট ফেনী নদী ও কাটাখালি নদীর পানি বিপদ সীমার উপর দিয়ে প্রবাহিত হলে গ্রামগুলো প্লাবিত হয়। এছাড়া ফেনীর সমুদ্র উপকূলীয় সোনাগাজী উপজেলা ছোট ফেনী নদীর তীরে বেড়িবাঁধ না থাকায় মঙ্গলবার জোয়ারের পানিতে তিনটি ইউনিয়নের দশটি গ্রাম প্লাবিত হয়েছে।
দাগনভূঞা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম ভূঞা জানান, সিন্দুরপুর ইউনিয়নের সিকান্দরপুর, কৈখালাী, শরিফপুর, গৌতমখালী, রাজাপুর ইউনিয়নের কয়েকটি গ্রামসহ ১৫ টি গ্রামে পানি উঠেছে। ওই গ্রামের বাসিন্দারা আশ্রয় কেন্দ্রে আশয় নিয়েছে। সিন্দুরপুর ইউনিয়নের শরিফপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আশ্রয় নেয়া মানুষজন সেখানে মানবেতর জীবন যাপন করছে। অস্থায়ী চুলায় রান্না করতে গিয়ে দুর্ভোগের শিকার হচ্ছেন। মহিলারা জানান, খাওয়া, টয়লেট সমস্যাসহ নানাবিধ সমস্যায় দিন কাটাচ্ছেন তারা। এলাকার সকল টিউবওয়েল পানিতে ডুবে গেছে। কয়েক কিলোমিটার পথ পাড়ি দিয়ে পানি আনতে দেখা গেছে গ্রামের মেয়েদের।
দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন জানান, বন্যার্তদের জন্য প্রয়োজনীয় শুকনা খাবারও প্রস্তুত আছে। গত দুইদিন ধরে আমরা ক্ষতিগ্রস্ত পরিবারকে শুকনা খাবার ও চাল দিচ্ছি। বন্যার্তদের প্রচুর পরিমাণ ত্রাণ মজুদ আছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com