রবিবার, ০৫ মে ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য

ফরিদপুরে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংর্ঘষ, আহত-৩০

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৭ ডিসেম্বর, ২০১৮
  • ১৭৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নাজিম বকাউল, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের সদরপুর উপজেলার ঢেউখালী ইউনিয়নের পিয়াজখালীতে নৌকার প্রার্থী কাজী জাফর উল্লার সমর্থক শিশু খাঁর সাথে স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমান নিক্সন চৌধুরীর সমর্থক ঢেউখালী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ওমর ফারুকের সাথে ভোট চাওয়া নিয়ে সংঘর্ষে আহত হয়েছে কমপক্ষে ৩০জন। এদের মধ্যে আশাংকাজনক অবস্থায় আহত ৫জনকে ঢাকা ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। গত রবিবার সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে। এদিকে ঢেউখালী ইউনিয়নের চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থীর সমর্থক মোঃ ওমর ফারুককে আটক করা হলে পরিস্থিতি আরো খারাপ হয়ে উঠে। হাজার হাজার সমর্থক নিয়ে স্বতন্ত্র প্রার্থী সদরপুর থানা ঘেড়াও করে বিক্ষোভ শুরু করে। একই সময় ঢাকা-খুলনা মহা সড়ক বন্ধ করে দেয়া হয়। পরে স্বতন্ত্র এমপি প্রার্থী মুজিবর রহমান নিক্ষন চৌধুরী, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন সকলের আলাপ আলোচনায় চেয়ারম্যানকে মুক্তি দিলে পরিস্থিতি স্বভাবিক হয় মধ্যে রাতে।

স্থানীয়রা জানান, সাবেক এমপি, আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য নৌকার প্রার্থী কাজী জাফর উল্লার সমর্থক শিশু খাঁর সাথে স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমান নিক্সন চৌধুরীর সমর্থক ঢেউখালী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ওমর ফারুকের সাথে ভোট চাওয়া নিয়ে সংর্ঘষ বাধে। এতে দুই পক্ষের প্রায় ৩০জন সমর্থক আহত হয়। পরে চেয়ারম্যান মোঃ ওমর ফারুক থানায় এসে অভিযোগ দিতে আসলে তাকে আটক করা হয়।

বর্তমান এমপি ও স্বতন্ত্র প্রার্থী মুজিবর রহমান নিক্সন চৌধুরী বলেন, আমার সমর্থকদের সাথে নৌকার সমর্থকদের সাথে সংর্ঘষ হয়। পরে পুলিশ আমার এক জনপ্রিয় চেয়ারম্যানকে আটক করে।  খবর পেয়ে আমি তিন থানার জনগন সাথে নিয়ে প্রশাসনকে বোঝাতে সক্ষম হই যে আমার চেয়্যারম্যানের কোন দোষ নেই। তারা সেটা বিবেচনা নিয়ে তাকে ছেড়ে দেয়।

এদিকে এ ঘটনার পর পিয়াজখালী এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে, যে কোন পরিস্থিতি এড়াতে।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com