রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক মাদরাসায় যাওয়ার পথে শিক্ষকের মৃত্যু, ধারণা ‘হিটস্ট্রোক’ রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী স্কুলে আসার পথেই অসুস্থ, ক্লাস না করে ফিরেছে অনেক শিক্ষার্থী টেকসই প্রযুক্তিতে পানি পরিশোধন করবে ডাইকি অ্যাক্সিস বাংলাদেশ মাঠে নামছে চেন্নাই, একাদশে থাকবেন মুস্তাফিজ? বন্দিদের মুক্তি দাবিতে ইসরায়েলজুড়ে ব্যাপক বিক্ষোভ পরিবহন ধর্মঘটে যানশূন্য সড়কে দুর্ভোগ চরমে আপিল বিভাগের ২ বেঞ্চে চলবে বিচারকাজ: প্রধান বিচারপতি ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যায় জড়িতরা অচিরেই গ্রেফতার মে দিবসে সমাবেশ করবে বিএনপি বান্দরবানে ২ কেএনএফ সদস্যের মরদেহ! কালো চশমা পরা বিএনপি নেতারা দেশের উন্নয়ন দেখতে পায় না মিস ইউনিভার্সের মঞ্চে লড়বেন ৬০ বছর বয়সী আর্জেন্টাইন সুন্দরী ফের শেষ মুহূর্তের গোলে অপরাজিত থাকলো লেভারকুসেন নিউ ইয়র্কে বন্দুকধারীর গুলিতে নিহত ২ আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি নবগঠিত ঈদগাঁও উপজেলার পাঁচ ইউপিতে প্রথমবারের মতো ভোটগ্রহণ শেখ জামালের জন্মদিন আজ

ফরিদপুরে নানা কর্মসূচিতে মহান স্বাধীনতা দিবস পালিত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৬ মার্চ, ২০১৮
  • ১১৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে নানা কর্মসূচিতে মহান স্বাধীনতা দিবস পালিত হচ্ছে। সোমবার সূর্যোদয়ের সময় ৩১ বার তোপধ্বনি ও সুর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি ও বেসরকারি ভবন শীর্ষে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।
সকাল পৌণে সাতটায় শহরের গোয়ালচামট পুরনো বাসস্ট্যান্ড এলাকার শহীদ স্মৃতি ফলকে জেলা প্রশাসন,পুলিশ বিভাগ,আওয়ামীলীগ ও বিএনপিসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন এবং পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে পুস্প্যমাল্য অর্পণ করা হয়।
পরে ওইখান থেকে স্বাধীনতা শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে শহরের শেখ জামাল স্টেডিয়াম চত্বরে গণকবরে গিয়ে শেষ হয়। সেখানে শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন, বিশেষ মোনাজাত ও পুষ্পমাল্য অর্পণ করা হয়।
এরপর সকাল আটটায় শেখ জামাল স্টেডিয়ামে উপস্থিত কয়েকশ’ শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী ও পেশার কয়েকশ’ মানুষ শুদ্ধভাবে জাতীয় সঙ্গীত পরিবেশন করে।
এছাড়া কর্মসূচির মধ্যে রয়েছে কুচকাওয়াজ, মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সংবর্ধনা, বিশেষ মোনাজাত ও প্রার্থনা, পুলিশ দল কর্তৃক বাদ্য পরিবেশন, মুক্তিযুদ্ধ বিষয়ক চলচ্চিত্র ও প্রামাণ্যচিত্র প্রদর্শনী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com