শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ

প্রিয়াঙ্কার প্রতি মিনিটের মূল্য ১ কোটি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০১৭
  • ৬৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের চেয়ে হলিউড প্রজেক্ট নিয়েই বেশি ব্যস্ত তিনি। কোয়ান্টিকো টিভি সিরিজের পর পশ্চিমা দর্শকদের কাছেও তিনি এখন পরিচিত মুখ। একটি অনুষ্ঠানে পারফর্ম করতে প্রতি মিনিটের জন্য ১ কোটি রুপি নিচ্ছেন এ অভিনেত্রী। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, খুব শিগগির অনুষ্ঠিত হবে ‘জি সিনে অ্যাওয়ার্ড ২০১৮’। এতে দর্শক মাতাতে থাকবেন প্রিয়াঙ্কা চোপড়া। অনুষ্ঠানে সবার আকর্ষণে থাকা এ অভিনেত্রী তার জনপ্রিয় গানের তালে নাচবেন। এতে পাঁচ মিনিট পারফর্ম করার জন্য ৫ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন প্রিয়াঙ্কা। অর্থাৎ প্রতি মিনিটে ১ কোটি রুপি।

এ অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রায় দুই বছর পর বলিউডের কোনো অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পারফর্ম করবেন প্রিয়াঙ্কা। এ অভিনেত্রীর পাশাপাশি অনুষ্ঠানে পারফর্ম করবেন রণবীর সিং, শহিদ কাপুর, ক্যাটরিনা কাইফ, সিদ্ধার্থ মালহোত্রা, জ্যাকলিন ফার্নান্দেজ এবং ভূমি পেডনেকারের মতো তারকারা।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com