বুধবার, ০১ মে ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর মিরপুরে রাস্তা পারাপারের সময় বাসচাপায় ফুপু-ভাতিজা নিহত নাটোরে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা জ্বালানি তেলের দাম বাড়লো দাবি আদায়ে প্রেসক্লাবে শ্রমিকদের সমাবেশ-র‌্যালি ট্রুডোকে উন্মাদ আখ্যা, কানাডার বিরোধী নেতাকে সংসদ থেকে বহিষ্কার রাজবাড়ীতে সেতু ভেঙে কাঁচা রাস্তা, আড়াই বছরেও হয়নি নির্মাণকাজ শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ঢাকাসহ ৪ বিভাগে বৃষ্টির আভাস বিকাশ পেমেন্টে গোল্ড কিনে সঞ্চয় করা যাচ্ছে ‘গোল্ড কিনেন’ অ্যাপে বাড়ছে লবণাক্ততা, বরগুনায় সুপেয় পানির সংকট মিসাইল, হাজারো গ্রেনেডসহ কলম্বিয়ায় লাখ লাখ বুলেট চুরি ১ উইকেট পেলেই পার্পল ক্যাপ মোস্তাফিজের! বিকেলে নয়াপল্টনে শ্রমিক সমাবেশ করবে বিএনপি কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের অভিযান, কয়েক ডজন শিক্ষার্থী আটক বেনাপোল সীমান্ত দিয়ে ভারত থেকে ফিরলেন ২০ বাংলাদেশি ৩ হাজার আপত্তিকর ভিডিও : ফেঁসে যাচ্ছেন সাবেক প্রধানমন্ত্রীর নাতি আজ মে দিবস পেটের দায় ‘দিবস’ বুঝে না বিপিডিবি ডিপ্লোমা প্রকৌশলী সমিতির বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সন্ধ্যায় হাসপাতালে নেওয়া হবে খালেদা জিয়াকে

প্রথম ধাপেই বিজেপির শোচনীয় পরাজয়ের আভাস’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৭ এপ্রিল, ২০১৯
  • ৮৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: নির্বাচনের প্রথম ধাপেই বিজেপি শোচনীয় পরাজয়ের আভাস পেয়েছে জানিয়েছেন জম্মু-কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি।

তিনি বলেন,দারিদ্র্যতার হার বৃদ্ধিসহ বর্তমান পরিস্থিতিতে ভারতের প্রতিটি নাগরিকই এখন চিন্তিত। দেশের সামাজিক ও অর্থনৈতিক অবস্থার মারাত্মক অবনতি হয়েছে। এ জন্য নির্বাচনের প্রথম ধাপেই বিজেপি নিজেদের শোচনীয় পরাজয় বুঝতে পেরেছে। এখন ভোটারদের আকৃষ্ট করতে তারা নানান তৎরপতা চালাচ্ছে।

মঙ্গলবার এক নির্বাচনী সভায় বক্তৃতাকালে পিপলস ডেমোক্রেটিক পার্টির প্রধান মেহবুবা মুফতি এসব কথা বলেন।

সাম্প্রদায়িক বিবেদ সৃষ্টি করতে ব্যর্থ হয়ে মোদি বালাকোটে হামলার নাটক সাজিয়েছিল বলে অভিযোগ করে মেহবুবা মুফতি বলেন, নির্বাচনে জয় পেতে মোদি পাকিস্তানে ফের হামলা চালাতেও পারেন।

নরেন্দ্র মোদির সরকার সর্বক্ষেত্রে ব্যর্থ হয়েছে দাবি করে জম্মু-কাশ্মীরের সাবেক এ মুখ্যমন্ত্রী বলেন, নিজের ব্যর্থতা ঢেকে নির্বাচনে জনগণের সহানুভূতি পেতে মোদি আবার বালাকোটের মতো পাকিস্তানে হামলা চালাতে পারে।

এ সময় সাম্প্রদায়িক উন্মাদনা সৃষ্টি করে মুসলিমসহ অন্যান্য সংখ্যালঘুদের কোণঠাসা করা হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

২০১৯ সালের লোকসভা নির্বাচনে কাশ্মীরের অনন্তনাগ থেকে প্রার্থী হয়েছেন জম্মু কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি। আগামী ২৩ তারিখ এ আসনে ভোটগ্রহণ হবে।

বাংলা৭১নিউজ/এইচ.বি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com