শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে

প্রত্যাঘাতের কয়েকঘণ্টা পরই ভারতের আকাশে গুলিতে পাক-ড্রোন ভূপাতিত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৬২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: ফের পাকিস্তানের ছক বানচাল করল ভারতীয় সেনা। কাশ্মীরে প্রত্যাঘাতের পর এ বার গুজরাতের কচ্ছ সীমান্তে একটি পাকিস্তানের ড্রোন গুলি করে নামাল ভারতীয় সেনা।

মঙ্গলবার সকাল ১১টা নাগাদ গুজরাতের কচ্ছ সীমান্তে একটি পাকিস্তানের ড্রোন নজরে আসে সেনার। প্রায় সঙ্গে সঙ্গেই সেটা গুলি করে নামায় ভারতীয় সেনা।

এ দিন ভোরেই পুলওয়ামা হামলার প্রত্যাঘাত করেছে ভারতীয় বায়ুসেনা। ১২টি মিরাজ ২০০০ যুদ্ধবিমান পাক জঙ্গি ঘাঁটি লক্ষ্য করে লেজার নিয়ন্ত্রিত ব্যবস্থার সাহায্যে ১০০০ কেজি বোমাবর্ষণ করে।

বালাকোট, চাকোটি এবং মুজফ্‌রাবাদে জইশ-ই-মহম্মদের তিনটি লঞ্চপ্যাড ধ্বংস করে ভারত। গুঁড়িয়ে দেওয়া হয় জইশের কন্ট্রোল রুম আলফা-৩। এর পর থেকেই তৎপরতা শুরু হয় পাকিস্তানেও।

পাকিস্তানও হামলা করতে পারে, এই আশঙ্কার হাই অ্যালার্ট জারি রয়েছে ভারতীয় সেনাবাহিনীতেও। ভোরে বায়ুসেনার প্রত্যাঘাতের কয়েক ঘণ্টা পরই গুজরাতের কচ্ছ সীমান্তে ড্রোন পাঠায় পাকিস্তান। কিন্তু সেনা অত্যন্ত সতর্ক থাকায় পাকিস্তানের ছক বানচাল হয়েছে।

বাংলা৭১নিউজ/সূত্র: আনন্দবাজার পত্রিকা অনলাইন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com