শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের দায়িত্ব থেকে আশরাফকে অব্যাহতি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৩ মে, ২০১৬
  • ১১৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: সংসদ কাজে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের দায়িত্ব থেকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামকে অব্যাহতি দেয়া হয়েছে। এই দায়িত্ব আইনমন্ত্রী আনিসুল হককে দেওয়া হয়েছে।

আজ মঙ্গলবার সংসদ সচিবালয়ের একটি প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে। তবে ঠিক কী কারণে আকস্মিক এই পরিবর্তন, সে বিষয়ে কিছু জানা যায়নি।

আজ সংসদ অধিবেশনে প্রতিরক্ষা কর্মবিভাগ সংক্রান্ত দু’টি বিল পাসের প্রস্তাব করার কথা ছিল সৈয়দ আশরাফের। তার জায়গায় বিল দু’টি তোলেন আনিসুল হক।

স্পিকার শিরীন শারমিন চৌধুরীও বিল পাসের প্রস্তাবের জন্য আইনমন্ত্রীকে সংসদ কাজে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী হিসেবে আহ্বান করেন।

প্রসঙ্গত, প্রতিরক্ষা দপ্তরের মন্ত্রী প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা নিজেই। সৈয়দ আশরাফুল ইসলামকে গত বছর আকস্মিকভাবে স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে শেখ হাসিনা সরিয়ে দিয়েছিলেন।

এ নিয়ে তখন ব্যাপক আলোচনার সৃষ্টি হয়েছিল। পরে এক সপ্তাহের মধ্যে তাকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়ে মন্ত্রিসভায় ফেরানো হয়।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com