রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

পুলিশ হেফাজতে হাসনাত করিম, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৬ জুলাই, ২০১৬
  • ৬৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: নর্থ সাউথ ইউনিভার্সিটির সাবেক শিক্ষক হাসনাত আর করিম নিরাপত্তা হেফাজতে আছেন বলে স্বীকার করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

সচিবালয়ে সাংবাদিকদের তিনি এই কথা বলেন।

গুলশানের হলি আর্টিজান রেস্টুরেন্টে জঙ্গি হামলার ঘটনায় হাসনাত সন্দেহভাজনদের একজন বলে জানিয়েছে পুলিশ। জঙ্গিরা সেদিন ১৭ বিদেশিসহ ২০ জনকে হত্যা করলেও হাসনাত ও তার পরিবারের সদস্যদের ছেড়ে দেয়।

হলি আর্টিজানে কমান্ডো হামলার পর হাসনাত করিমের পরিবারকে জিজ্ঞাসাবাদ করে। পরিবারের অন্য সদস্যরা বাড়ি ফিরলেও হাসনাত ফেরেননি বলে অভিযোগ করছেন তার বাবা রেজাউল করিম। আইন অনুযায়ী আইনশৃঙ্খলা বাহিনী কাউকে আটক করলে ২৪ ঘণ্টার মধ্যে আদালতে হাজির করতে হয়। তবে তাকে এখনও আদালতে তোলা হয়নি।

হাসনাতকে নিজেদের হেফাজতে রাখার কথা এতদিন ধরে অস্বীকার করে আসছে পুলিশ। তবে তিনি জিজ্ঞাসাবাদের পর্যায়ে আছেন বলে জানিয়েছিলেন ঢাকা মহানগর পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া।

হাসনাতের সঙ্গে একই দিন কানাডার একটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তাহমিদ হাসিব খানকেও পুলিশ আটক করেছে বলে অভিযোগ করেছেন তার স্বজনরা। তবে তার বিষয়টিও স্বীকার করেনি পুলিশ।

তবে আর্টিজান হামলার ২৬ দিনের মাথায় স্বরাষ্ট্রমন্ত্রী স্বীকার করেন হাসনাত করিম আটক আছেন।

আসাদুজ্জামান খাঁন বলেন, ‘সন্ত্রাসের বিরুদ্ধে আমাদের দৃঢ় অবস্থানের কথা বারবার বলেছি, এ দেশের মাটিতে কখনই সন্ত্রাসীদের ঠাঁই হবে না। সবার সম্মিলিত প্রচেষ্টায় সন্ত্রাস নির্মূল করা হবে’।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com