বুধবার, ০১ মে ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিকেলে নয়াপল্টনে শ্রমিক সমাবেশ করবে বিএনপি কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের অভিযান, কয়েক ডজন শিক্ষার্থী আটক বেনাপোল সীমান্ত দিয়ে ভারত থেকে ফিরলেন ২০ বাংলাদেশি ৩ হাজার আপত্তিকর ভিডিও : ফেঁসে যাচ্ছেন সাবেক প্রধানমন্ত্রীর নাতি আজ মে দিবস পেটের দায় ‘দিবস’ বুঝে না বিপিডিবি ডিপ্লোমা প্রকৌশলী সমিতির বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সন্ধ্যায় হাসপাতালে নেওয়া হবে খালেদা জিয়াকে রাফাহতে ইসরায়েলি হামলার বিরুদ্ধে বৈশ্বিক পদক্ষেপ চায় জাতিসংঘ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা শ্রমবান্ধব সরকার শ্রমিকের কল্যাণে কাজ করে যাচ্ছে: রাষ্ট্রপতি মহান মে দিবস আজ বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী যশোরে মরুর উত্তাপ, দেশের সর্বোচ্চ ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড ‘প্রবাসীদের সমস্যা আমার জানা, সমাধানে কার্যকর ব্যবস্থা নেওয়া হবে’ দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন পারভীন ইসলামী ব্যাংকের কুমিল্লা জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত ২০ মে থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা বিশ্বসাহিত্য কেন্দ্রের বইপড়া কর্মসূচিতে ৩৯ হাজার বই দিলো বিকাশ ফিলিস্তিনিদের ধাওয়া খেয়ে পালালেন জার্মান রাষ্ট্রদূত বৃক্ষরোপণে ন্যাশনাল গাইডলাইন্স প্রণয়নের নির্দেশ পরিবেশমন্ত্রীর

পুলিশের সোর্স আটক, অস্ত্র ও হেরোইন উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৫ জুন, ২০১৮
  • ১৫৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে এক জনপ্রতিনিধিকে অস্ত্র ও হেরোইন দিয়ে ফাঁসানোর অভিযোগে পুলিশের সোর্স আব্দুল খালেককে আটক করেছে পুলিশ।

এ সময় দুটি আগ্নেয়াস্ত্র ও ২০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। মঙ্গলবার সকালে আটকের পর দুপুরে তাকে গণমাধ্যমের সামনে হাজির করা হয়। আব্দুল খালেক সদর উপজেলার জোড়া বকুলতলা গ্রামের ভুটু আলীর ছেলে। পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম জানান, আব্দুল খালেক দুটি আগ্নেয়াস্ত্র, দুই রাউন্ড গুলি ও ২০০ গ্রাম হেরোইন রাখেন সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়য়নের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য আবুল কাশেমের বাড়ির পেছনে। পরে আব্দুল খালেকই পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে অস্ত্র ও হেরোইন উদ্ধার করে।

কিন্তু ঘটনা সন্দেহজনক হলে সোর্স আব্দুল খালেককে আটক করা হয়। পুলিশ সুপার জানান, ইউপি সদস্য আবুল কাশেমকে ফাঁসানোর জন্যই আব্দুল খালেক অস্ত্র ও মাদক রেখেছিল বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি নেয়া হচ্ছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com