বুধবার, ০১ মে ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর মিরপুরে রাস্তা পারাপারের সময় বাসচাপায় ফুপু-ভাতিজা নিহত নাটোরে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা জ্বালানি তেলের দাম বাড়লো দাবি আদায়ে প্রেসক্লাবে শ্রমিকদের সমাবেশ-র‌্যালি ট্রুডোকে উন্মাদ আখ্যা, কানাডার বিরোধী নেতাকে সংসদ থেকে বহিষ্কার রাজবাড়ীতে সেতু ভেঙে কাঁচা রাস্তা, আড়াই বছরেও হয়নি নির্মাণকাজ শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ঢাকাসহ ৪ বিভাগে বৃষ্টির আভাস বিকাশ পেমেন্টে গোল্ড কিনে সঞ্চয় করা যাচ্ছে ‘গোল্ড কিনেন’ অ্যাপে বাড়ছে লবণাক্ততা, বরগুনায় সুপেয় পানির সংকট মিসাইল, হাজারো গ্রেনেডসহ কলম্বিয়ায় লাখ লাখ বুলেট চুরি ১ উইকেট পেলেই পার্পল ক্যাপ মোস্তাফিজের! বিকেলে নয়াপল্টনে শ্রমিক সমাবেশ করবে বিএনপি কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের অভিযান, কয়েক ডজন শিক্ষার্থী আটক বেনাপোল সীমান্ত দিয়ে ভারত থেকে ফিরলেন ২০ বাংলাদেশি ৩ হাজার আপত্তিকর ভিডিও : ফেঁসে যাচ্ছেন সাবেক প্রধানমন্ত্রীর নাতি আজ মে দিবস পেটের দায় ‘দিবস’ বুঝে না বিপিডিবি ডিপ্লোমা প্রকৌশলী সমিতির বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সন্ধ্যায় হাসপাতালে নেওয়া হবে খালেদা জিয়াকে

পুলিশি বাধায় বিএনপির বিক্ষোভ পণ্ড

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৩ এপ্রিল, ২০১৮
  • ১৩০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীতে বিএনপির বিক্ষোভ কর্মসূচি পণ্ড হয়েছে পুলিশি বাধায়।  এ সময় পুলিশ বেশ কয়েকজন নেতাকর্মীকে আটক করেছে। আহত হয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মতিঝিল জোনের সহকারী উপকমিশনার (এডিসি) শিবলী নোমান।

সোমবার দুপুর ২টার দিকে পুরানা পল্টনের আজাদ প্রোডাক্টসের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়।

বিক্ষোভ মিছিল শুরুর ৫ মিনিটের মধ্যেই পুলিশ মিছিলে লাঠিপেটা করে ছত্রভঙ্গ করে দেয়।

এ সময় বিএনপির নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছোড়ে। এতে পুলিশের মতিঝিল জোনের এডিসি শিবলী নোমানসহ বেশ কয়েকজন আহত হন।

পুলিশ বিক্ষোভ মিছিল থেকে বিএনপির কয়েকজন নেতাকর্মীকে আটক করেছে।

পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া চলাকালে পুরানা পল্টন এলাকা সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।  এ সময় পুলিশের একটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়।

আহত এডিসি শিবলী নোমান জানান, বিক্ষোভকারীরা বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে পুলিশ বাধা দেয়। এ সময় তাঁরা পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ শুরু করে।  পরে পুলিশ লাঠিপেটা করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। এ সময় কয়েকজনকে আটক করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com