শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন

পিটিআইয়ের গাড়ি চালককে পিটিয়ে জখম, হাসপাতালে ভর্তি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৭ মে, ২০১৮
  • ১৫২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর কাঁচা বাজারে রেজাউল করিম (৪২) নামে আদিনা পিটিআইয়ের গাড়ি চালককে পিটিয়ে গুরুত্ব জখম করেছে অপর ট্রাক চালক হুমায়ন কবির।

আহত গাড়ি চালক শিবগঞ্জ পৌর এলাকার রসুলপুরের মৃত ইয়াসিন আলীর ছেলে। হামলাকারী হুমায়ন কবির ছত্রাজিতপুর ইউনিয়নের চন্ডিপুরের চুটু আলীর ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে রাজশাহী থেকে রেজাউল করিম তার ব্যবহৃত আদিনা পিটিআইয়ের গাড়ি চালিয়ে কর্মস্থলে যাচ্ছিল। এসময় ছত্রাজিতপুর কাঁচা বাজারে পৌঁছামাত্র গাড়ি গতিরোধ করে অতর্কিতভাবে লোহার রড দিয়ে প্রথমে তার মাথায় আঘাত করে একদল দুর্বৃত্ত। পরে তার শরীরের বিভিন্ন পিটিয়ে গুরুত্বর জখম করে ট্রাক চালক হুমায়ন কবির।

এছাড়া হুমায়নের সঙ্গে ৪-৫ জন মুখোশধারী দুর্বৃত্ত রেজাউলের ওপর হামলা চালায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে। এবিষয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. কামাল উদ্দিন জানিয়েছেন- আহত রেজাউলের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয়েছেন। এতে তার অনেক রক্তক্ষরণ হয়েছে।

প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালের ৪৩ নম্বর পুরুষ ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনার বিষয়ে জানতে আহত রেজাউল করিম জানান, ট্রাক চালক হুমায়ন কবিরের সঙ্গে তার পূর্বের কোন শত্রুতা নেই। কোন কিছু বোঝার আগেই তার ওপর হামলা চালায়। আদিনা কলেজের সুপারিটেনন্ডেন নেফাউর রহমান বাদি হয়ে শিবগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

এ প্রসঙ্গে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ হাবিবুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে জানিয়েছেন তিনি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com