মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শহরের নিম্নমধ্যবিত্তদের গৃহ নির্মাণে ৩১৮৪ কোটি দেবে আইডিবি যাত্রী কল্যাণ সমিতির মোজাম্মেলের বিরুদ্ধে আদালতে মামলা সরকার ও রাজনীতিবিদদের সিদ্ধান্তে জনস্বার্থকে প্রাধান্য দিতে হবে এরশাদের স্বপ্নের বাংলাদেশ গড়তে কাজ করছি: জি এম কাদের শিক্ষামন্ত্রীর পদত্যাগ চাইলেন ফারুক বাস মালিকদের সুবিধা দিতে রেলের ভাড়া বৃদ্ধি করা হয়েছে হজ ভিসা আবেদনের সময় বাড়ল ৭ মে পর্যন্ত আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, ছুটিই থাকছে স্কুল-মাদরাসা তিউনিশিয়ান কেমিক্যাল গ্রুপের সঙ্গে বিএডিসির চুক্তি সংসদের আগামী অধিবেশনে পাস হবে শ্রম আইন আফগানিস্তানে মসজিদে বন্দুক হামলা, নিহত ৬ শাড়ি পরেই লোকটিকে বেধড়ক মারধর করি: লারা দত্ত ব্যবসায়ী সাবের হত্যার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ বুধবার থেকে কমতে পারে তাপমাত্রা শ্রমিকরা ন্যায্য মজুরি পাচ্ছে না, মানবেতর জীবনযাপন করছে : ফখরুল খায়রুল কবির খোকনের জামিন, মুক্তিতে বাধা নেই লেভানডোফস্কির হ্যাটট্রিকে বার্সেলোনার জয় চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ করতে চায় শিক্ষা মন্ত্রণালয় উপজেলা নির্বাচন ঘিরে আইনশৃঙ্খলা রক্ষাকারী সেল গঠনের নির্দেশ ইসির ফিলিস্তিনকে স্বীকৃতি দেবে আরও ইউরোপীয় দেশ

পারখিদিরপুর স্কুলে আর্ন্তজাতকি মাতৃভাষা দিবস উদযাপন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৩৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাটমোহর (পাবনা) প্রতিনিধি: পাবনার আটঘরিয়া উপজেলার পারখিদিরপুর মাধ্যমিক বিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস ও আর্ন্তজাতকি মাতৃভাষা দিবস উদযাপন করা হয়েছে। দিনের শুরুতে পবিত্র কোরআন তলেওয়াতরে ও জাতীয় সংগীতরে পর প্রভাত ফরেী দয়িে দনি শুরু করা হয়।
প্রধান শক্ষিক মোঃ আফতাব হোসনে স্বাগত বক্তব্য দনে। বিদ্যালয়ের ম্যানিজিং কামিটির সভাপতি ও মাজপাড়া ইউনয়িন আওয়ামী লীগরে সভাপতি মোঃ ইন্তাজ আলী খানরে সভাপতিত্বে আলোচনা, রচনা প্রতযিোগতিা অনুষ্ঠতি হয়।
অনুষ্ঠানে অথিতি হিসিবে উপস্থতি ছলিনে এবং বক্তব্য রাখেন বদ্যিালয়রে প্রতষ্ঠিাতা মরহুম ড. প্রফসের ইদ্রসি আলী’র পত্নী বগেম সালহো মনা, সাবকে সভাপতি আলহাজ্ব মোঃ খললিুর রহমান, সাবকে ব্যাংকার মোঃ মোন্তাজ উদ্দনি খান, আওয়ালীগ নতো মোঃ মনরিুজ্জামান সুজন, আছাব উদ দৌলা,সদস্য ডাঃ মোঃ আমজাদ হোসনে লালন, মোঃ রজব আলী প্রমুখ। এ’ছাড়া সহকারি প্রধান শক্ষিক মোঃ আঃ হালমি, সনিয়ির শক্ষিক মোঃ সোলায়মান হোসনে, মোঃ মনরিুজ্জামান খান, আখতারুজ্জামান, আঃ সবুর খান, মজিানুর রহমান, সুরভী ইয়াসমনি, মোঃ কামরুল ইসলাম, মোঃ আসলাম হোসনে, রায়হান আলী, খাইরুল ইসলাম প্রমুখ উপস্থতি ছলিনে। শহীদ দবিস ও আর্ন্তজাতকি মাতৃভাষা দবিসরে তাৎর্পয তুলে ধরে আলোচনা, রচনা প্রতযিোগতিাসহ দোয়ার মাহফলি অনুষ্ঠতি হয়।

অনুষ্ঠান পরচিালনা করনে সনিয়ির শক্ষিক মোঃ সোলায়মান হোসনে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com