শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন

পাকিস্তানে শক্তিশালী বোমা বিস্ফোরণে নিহত ৫৪

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৪ জুন, ২০১৭
  • ৫৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: পাকিস্তানের পশ্চিম, পূর্ব ও দক্ষিণাঞ্চলে বোমা হামলা ও গুলিবর্ষণের ঘটনায় অন্তত ৫৪ জন নিহত হয়েছে। জঙ্গিদের গুরুত্বপূর্ণ আস্তানাগুলোতে সেনা অভিযানের প্রতিশোধ নিতেই দৃশ্যত পবিত্র রমজান মাসে এসব হামলা চালিয়েছে উগ্র সন্ত্রাসীরা।

পাকিস্তানের উত্তর-পূর্বাঞ্চলীয় কুররম এজেন্সি এলাকার পারাচিনার শহরের একটি ব্যস্ত মার্কেটে শুক্রবার সাধারণ ক্রেতাদের লক্ষ্য করে চালানো দু’টি ভয়াবহ বোমা হামলায় অন্তত ৩৭ জন নিহত হয়।

শুক্রবার সন্ধ্যায় তিন মিনিটের ব্যবধানে চালানো ওই দুই শক্তিশালী বোমা বিস্ফোরণে আরো প্রায় দেড়শ’ মানুষ আহত হয়েছে।
প্রাথমিক খবরে পারাচিনারে ২৫ জন নিহত হয়েছে বলে জানানো হয়েছিল। হামলায় হতাহত ব্যক্তিরা শুক্রবার সন্ধ্যার আগে ইফতার সামগ্রী কেনার জন্য ওই মার্কেটে গিয়েছিলেন। আফগানিস্তানের সীমান্তবর্তী পারাচিনার শহরে এ হামলার দায় এখনো কেউ স্বীকার করেনি।

এদিকে, পাকিস্তানের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় বেলুচিস্তান প্রদেশের রাজধানী কোয়েটায় শুক্রবার এক গাড়িবোমা বিস্ফোরণে ১৩ জন নিহত হয়েছে। একটি চেকপোস্টে বিস্ফোরক ভর্তি গাড়িটিকে থামানোর নির্দেশ দেয়া হলে এর চালক বোমার বিস্ফোরণ ঘটায়। এ ঘটনায় নিহতদের মধ্যে সাত পুলিশ কর্মকর্তা রয়েছেন।

এ ছাড়া, পাকিস্তানের বন্দরনগরী করাচিতে ইফতারের সময় নিরাপত্তা রক্ষায় টহলরত চার পুলিশকে গুলি করে হত্যা করেছে বন্দুকধারীরা। সংবাদমাধ্যম

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com