শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

পদত্যাগের ঘোষণা দিলেন স্প্যানিশ কোচ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১ জুলাই, ২০১৬
  • ৭৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের শেষ ষোলো থেকে স্পেন ছিটকে পড়ার ৩ দিন পর দলটির কোচের থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন ভিসেন্তে দেল বস্ক।

গত সোমবার ইতালির কাছে ২-০ গোলে হেরে ইউরো ২০১৬ থেকে বাদ পড়ে গত দুইবারের চ্যাম্পিয়নরা।

বর্তমানে ফ্রান্সে চলা এবারের ইউরো শেষে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত অবশ্য আগেই জানিয়েছিলেন দেল বস্ক। স্পেনের একটি রেডিওকে দেওয়া সাক্ষাতকারে সেটাই জানালেন।

‘কোচ হিসেবে থাকার কোনো ইচ্ছা আমার নেই। ইউরোর ফল যাই হোক না কেন, আমার ভবিষ্যৎ নিয়ে কোনো সন্দেহ ছিল না’।

রিয়াল মাদ্রিদ ও তুরস্কের ক্লাব বেসিকতাসকে কোচিং করানোর পর ২০০৮ সালে ওই সময়ের ইউরো চ্যাম্পিয়ন স্পেনের দায়িত্ব নেন দেল বস্ক।

রিয়ালকে দুটি করে চ্যাম্পিয়ন্স লিগ ও লা লিগাসহ মোট আটটি শিরোপা জেতানো দেল বস্ক স্পেনের হয়েও দারুণ সফল।

তার অধীনে ২০১০ সালে নিজেদের ফুটবল ইতিহাসে প্রথম বিশ্বকাপ জেতে স্পেন। এরপর ৬৫ বছর বয়সী এই কোচের হাত ধরেই ২০১২ সালে ইউরোর শিরোপা ধরে রাখে স্প্যানিশরা।

তবে গত বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকেই ছিটকে পড়ে ইকার কাসিয়াস-আন্দ্রেস ইনিয়েস্তারা। তখনই পদত্যাগ করতে চেয়েছিলেন দেল বস্ক। কিন্তু স্পেন ফুটবল ফেডারেশনের অনুরোধে থেকে যান।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com