শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী

পটুয়াখালী-৪ এ নৌকার মাঝি মুহিব

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৭ নভেম্বর, ২০১৮
  • ২৪১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এম.নাজিম উদ্দিন, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাংগাবালী-মহিপুর) আসনে নৌকার টিকিট পেলেন পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ মহিব্বুর রহমান মুহিব। রবিবার বেলা একটায় নির্বাচনী এলাকায় এ সংবাদ ছড়িয়ে পড়লে দলীয় নেতা-কর্মীরা নৌকা প্রতীকের শ্লোগানে মুখরিত করে তোলেন শহরের অলিগলি। এসময় আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠের কয়েক’শ নেতা-কর্মীর  মিছিলের নেতৃত্ব দেন কলাপাড়া উপজেলা চেয়ারম্যান মোতালেব তালুকদার, কলাপাড়া পৌর মেয়র বিপুল হাওরাদার। মহিব্বুর রহমান মুহিবের দলীয় মনোনায়ন প্রাপ্তিতে দলীয় নেতাকর্মীদের মেতে ওঠে আনন্দ উল্লাসে।

পিএচিডি ডিগ্রীধারী মহিব্বুর রহমান মুহিবের পরিবারে রয়েছে অন্তর্জাতিক খ্যত সম্পন্ন চিকিৎসক, জাতীয় ও আর্ন্তজাতিকভাবে প্রতিষ্টিত ৩জন সিআইপি ব্যবসায়ী, ২জন ব্যাংক পরিচালক। দলীয় মনোনয়ন পাওয়ার জন্য কুড়ি ধরে পটুয়াখালী-৪ আসনের ১৯টি ইউনিয়ন ও দুইটি পৌরসভায় ব্যাপক গনসংযোগসহ গরীব ও মেধাবী শিক্ষার্থীদের বিনামুল্যে বইসহ আর্থিক সাহায্যসহ যোগ্যতা অনুযায়ী চাকুরীর ব্যবস্থা করে দিয়েছেন।

দলীয় নেতাদের সূত্রে জানা যায়, দীর্ঘ দিন ধরে কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের সমাজ কল্যান সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দীয় কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। ছাত্রজীবন থেকেই আওয়ামীলীগের রাজনীতিতে জড়িত। বর্তমান পটুয়াখালী জেলা শাখার সহ-সভাপতি মহিব্বুর রহমান (মহিব)। দলীয় সব আন্দোলনে, সভা-সমাবেশ ও প্রচারÑপ্রচারণায় অগ্রনী ভূমিকা পালনকারী এ নেতা দলের তৃনমূল নেতাকর্মীদের মধ্যেও সমান জনপ্রিয়। বিভিন্ন সময়ে বন্যা কবলিতদের মাঝে সম্পুর্ন নিজ উদ্যোগে নিজস্ব তহবিলের থেকে ত্রান বিতরন করছেন। তৃনমুল পর্যায়ের হতদরিদ্র ও গরিবদের মাঝে শীতের সময় কম্বল বিতর করেছেন। ঈদের সময় বিভিন্ন এলাকায় যাকাতের কাপড় বিতরন করেন। পিতার নামে প্রতিষ্ঠিত আলহাজ জালাল উদ্দিন কলেজের অধ্যক্ষ হিসাবে দ্বায়িত্ব পালনের মাধ্যমে অনাগ্রসর জনপদে শিক্ষার দুত্যি ছড়াতে নিজেকে সব সময়ে সচেস্ট রেখেছেন। বিভিন্ন প্রতিষ্টানে এলাকার অনেককে চাকরি দিয়ে বেকারত্ব দুরীকরনে অগ্রনী ভূমিকা রেখেছেন।

দলীয় প্রধান শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে মনোনায়ন প্রাপ্তির বিষয়ে এক প্রতিক্রিয়ায় আমাদের এ প্রতিবেদককে মুহিব্বুর রহমান মুহিব বলেন, ১৯৭২ সাল থেকে দলের একজন সক্রিয় কর্মী হিসাবে এখনও মাঠের রাজণিিত করছি। দেশের উন্নয়নের রোল মডেল হল পটুয়াখালী-৪ আসনটি। দলীয় প্রধান শেখ হাসিনা যে দ্বায়িত্ব আমাকে অর্পন করেছেন তার যথাযথ মুল্যায়ন করব। বরিশাল বিভাগের মধ্যে সর্বোচ্চ ভোটের ব্যবধানে বিজয়ী হয়ে আসনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিব।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com