মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফেলে দেওয়া প্লাস্টিক দিয়ে ঢাকায় সড়ক নির্মাণ ভরিতে আরও ৪২০ টাকা কমলো সোনার দাম পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারবদ্ধ শহরের নিম্নমধ্যবিত্তদের গৃহ নির্মাণে ৩১৮৪ কোটি দেবে আইডিবি যাত্রী কল্যাণ সমিতির মোজাম্মেলের বিরুদ্ধে আদালতে মামলা সরকার ও রাজনীতিবিদদের সিদ্ধান্তে জনস্বার্থকে প্রাধান্য দিতে হবে এরশাদের স্বপ্নের বাংলাদেশ গড়তে কাজ করছি: জি এম কাদের শিক্ষামন্ত্রীর পদত্যাগ চাইলেন ফারুক বাস মালিকদের সুবিধা দিতে রেলের ভাড়া বৃদ্ধি করা হয়েছে হজ ভিসা আবেদনের সময় বাড়ল ৭ মে পর্যন্ত আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, ছুটিই থাকছে স্কুল-মাদরাসা তিউনিশিয়ান কেমিক্যাল গ্রুপের সঙ্গে বিএডিসির চুক্তি সংসদের আগামী অধিবেশনে পাস হবে শ্রম আইন আফগানিস্তানে মসজিদে বন্দুক হামলা, নিহত ৬ শাড়ি পরেই লোকটিকে বেধড়ক মারধর করি: লারা দত্ত ব্যবসায়ী সাবের হত্যার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ বুধবার থেকে কমতে পারে তাপমাত্রা শ্রমিকরা ন্যায্য মজুরি পাচ্ছে না, মানবেতর জীবনযাপন করছে : ফখরুল খায়রুল কবির খোকনের জামিন, মুক্তিতে বাধা নেই লেভানডোফস্কির হ্যাটট্রিকে বার্সেলোনার জয়

নোয়াখালীতে সহপাঠীদের হাতে কলেজছাত্র খুন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৫ মে, ২০১৯
  • ৩২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(নোয়াখালী)প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জে সহপাঠীদের পিটুনি ও ছুরিকাঘাতে এক কলেজছাত্র নিহত হয়েছে।

মোবাইল ফোন নিয়ে বিতণ্ডার জেরে মঙ্গলবার রাত ১০টার দিকে চৌমুহনী পৌর এলাকার আলীপুরে এ ঘটনা ঘটে।

নিহতের নাম জোবায়ের হোসেন (১৯)। তিনি সেনবাগের কাজিরখীল গ্রামের মোশারফ হোসেনের ছেলে।

বেগমগঞ্জের আলীপুরে তাদের বাসা। নোয়াখালী সরকারি কলেজে একাদশ শ্রেণিতে পড়তেন।

বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে রাতেই আটজনকে আটক করা হয়েছে।

তিনি আরও জানান, কয়েক দিন আগে মোবাইল ফোন নিয়ে জোবায়ের ও তার সহপাঠী রাকিবের মধ্যে মারামারি হয়। এর জেরে মঙ্গলবার রাতে রাকিব, আশরাফ, জনি, মেহেরাব ও আবিরসহ ১০-১২ জন মিলে জোবায়েরকে ধরতে যায়। একপর্যায়ে তারা জোবায়েরকে পিটিয়ে ও ছুরি মেরে গুরুতর জখম করে।

রাতে জোবায়েরকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় একটি মামলা করার প্রস্তুতি চলছে বলে জানান শাহজাহান শেখ।

বাংলা৭১নিউজ/এস.এ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com