মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফেলে দেওয়া প্লাস্টিক দিয়ে ঢাকায় সড়ক নির্মাণ ভরিতে আরও ৪২০ টাকা কমলো সোনার দাম পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারবদ্ধ শহরের নিম্নমধ্যবিত্তদের গৃহ নির্মাণে ৩১৮৪ কোটি দেবে আইডিবি যাত্রী কল্যাণ সমিতির মোজাম্মেলের বিরুদ্ধে আদালতে মামলা সরকার ও রাজনীতিবিদদের সিদ্ধান্তে জনস্বার্থকে প্রাধান্য দিতে হবে এরশাদের স্বপ্নের বাংলাদেশ গড়তে কাজ করছি: জি এম কাদের শিক্ষামন্ত্রীর পদত্যাগ চাইলেন ফারুক বাস মালিকদের সুবিধা দিতে রেলের ভাড়া বৃদ্ধি করা হয়েছে হজ ভিসা আবেদনের সময় বাড়ল ৭ মে পর্যন্ত আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, ছুটিই থাকছে স্কুল-মাদরাসা তিউনিশিয়ান কেমিক্যাল গ্রুপের সঙ্গে বিএডিসির চুক্তি সংসদের আগামী অধিবেশনে পাস হবে শ্রম আইন আফগানিস্তানে মসজিদে বন্দুক হামলা, নিহত ৬ শাড়ি পরেই লোকটিকে বেধড়ক মারধর করি: লারা দত্ত ব্যবসায়ী সাবের হত্যার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ বুধবার থেকে কমতে পারে তাপমাত্রা শ্রমিকরা ন্যায্য মজুরি পাচ্ছে না, মানবেতর জীবনযাপন করছে : ফখরুল খায়রুল কবির খোকনের জামিন, মুক্তিতে বাধা নেই লেভানডোফস্কির হ্যাটট্রিকে বার্সেলোনার জয়

নেত্রকোনায় হজ্ব সেমিনার ও প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০১৮
  • ২৬৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নেত্রকোনা প্রতিনিধি:  এগারসিন্দুর ট্রাভেলর্স লিঃ-এর উদ্যোগে শুক্রবার বিকাল ৩টায় স্থানীয় পাবলিক হলে ‘হজ্ব সেমিনার ও প্রশিক্ষণ কর্মশালা’ অনুষ্ঠিত হয়।

এগারসিন্দুর ট্রাভেলস লিঃ-এর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব সৈয়দ মন্জিল-এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপমন্ত্রী আরিফ খান জয় এমপি। কর্মশালা উদ্বোধন করেন নেত্রকোনা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব আলহাজ্ব মাওলানা আজিজুর রহমান। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন এগারসিন্দুর ট্রাভেলস লিঃ এর প্রধান উপদেষ্টা মুফ্তি কাজ্বী মোঃ ইব্রাহীম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান ও জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক নূর খান মিঠু। সেমিনারে হজ্বের বিভিন্ন দিক নিয়ে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এন আকন্দ আলীয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ আব্দুল বাতেন, জামিয়া মিফতাহুল উলুম মাদ্রাসার ভারপ্রাপ্ত মুহ্তামিম মাওঃ আবুল কাশেম, জামিয়া ইসলামিয়া হুসাইনিয়া মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওঃ আব্দুল কাইয়ুম, বিএফএ’র সভাপতি আলহাজ্ব খলিলুর রহমান ও  মাওঃ জাহাঙ্গীর আলম প্রমুখ।

 

Netrakona News

অধ্যাপক মোঃ গোমেজ আলীর মৃত্যু-বার্ষিকী

২৭ জানুয়ারী শনিবার নেত্রকোনা সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের পদার্থ বিদ্যা বিভাগে অবসরপ্রাপ্ত অধ্যাপক মোঃ গোমেজ আলী’র প্রথম মৃত্যু-বার্ষিকী।

অধ্যাপক মোঃ গোমেজ আলী ১৯৪৪ সালে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন। তিনি শিক্ষা জীবন শেষ করে নেত্রকোনা সরকারী কলেজে অধ্যাপনা শুরু করেন। অবসর গ্রহনের পর ২০১৭ সালের ২৭ জানুয়ারী মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ৫ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে যান। প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে মরহুমের পরিবার বর্গের পক্ষ থেকে সাতপাই প্রফেসর পাড়াস্থ নিজ বাসভবে কোরআন খানি, কাঙ্গালী ভোজ ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com