রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

নেত্রকোনায় বিএনপির ৬৭৯ নেতা কর্মীর বিরুদ্ধে মামলা, আটক ৩৭, বিজিবি মোতায়েন ২ প্লাটুন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৮৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নেত্রকোনা প্রতিনিধি: জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায়কে ঘিরে নেত্রকোনা জেলায় জেলা বিএনপির সভাপতি সাধারণ সম্পাদকসহ ৬৭৯ জন নেতাকর্মীদের বিরুদ্ধে বিষ্ফোরক ও বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে। সোমবার রাত থেকে বুধবার বিকেল পর্যন্ত এসব মামলা দায়ের হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, খালেদা জিয়ার রায়কে ঘিরে বিশৃংখলা ও নাশকতার আশংকায় জেলায় অতিরিক্ত পুলিশ ও র‌্যাবের পাশাপাশি ২ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। জেলায় অতিরিক্ত পুলিশ, র‌্যাব ও বিজিবি মোতায়েন ও সতর্ক টহল দেয়ার ফলে জন সাধারণের মনে চরম আতংক ও এক ধরনের উদ্বেগ উৎকণ্ঠা বিরাজ করছে।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার এস এম আশরাফুল আলম জানান, জেলার ১০ থানায় ২০টি মামলা দায়ের করা হয়েছে। মামলাগুলোতে  বিএনপি ও সহযোগি সংগঠনের জেলা ও উপজেলা পর্যায়ের নেতা-কর্মীদের আসামী করা হয়েছে। নাশকতা ও বিশৃংখলা পাঁয়তারার অভিযোগে গত মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে ১৪ জন এবং গত সোমবার রাতে ২৩ জন সহ সর্বমোট ৩৭ জন বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সুপার জয়দেব চৌধুরী ২০টি মামলা দায়েরের কথা স্বীকার করে বলেন, সকল আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। নাশকতার আশংকায় জেলায় অতিরিক্ত পুলিশ ও র‌্যাব মোতায়েন করা হয়েছে। কেউ যাতে বিষ্ফোরক বা আগ্নেয়াস্ত্র নিয়ে শহরে প্রবেশ করতে না পারে তার জন্য গুরুত্বপূর্ণ মোড় গুলোতে তল্লাশী অভিযান জোরদার করা হয়েছে।

জেলা প্রশাসক ড. মোঃ মুশফিকুর জানান, জন জীবনে শান্তি শৃংখলা রক্ষা ও যে কোন ধরনের অনাকাঙ্খিত ঘটনা এড়াতে জেলা শহরে ২ প্লাটুন বিজি বি মোতায়েন করা হয়েছে।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com