শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের

নিককে মালা পরাতে গিয়ে হেসেই খুন প্রিয়ঙ্কা! দেখুন ফোটো অ্যালবাম

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৬ ডিসেম্বর, ২০১৮
  • ৫১৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক:  দীপবীরের পথই যেন অনুসরণ করে চলছেন প্রিয়ঙ্কা চোপড়া আর নিক জোনাস। তাঁদের বিয়ের ছবি দেখার জন্য যত আকুল হচ্ছেন ভক্তরা, ততই যেন কম ছবি প্রকাশ্যে আনছেন এই সেলিব্রিটি কাপল। সম্প্রতি সামনে এসেছে হিন্দু মতে তাঁদের বিয়ের কিছু ছবি। দেখে নিন সেই চোখধাঁধানো ছবিগুলি।

Priyanka Chopra

যোধপুরের উমেদ ভবনে প্রথমে খ্রিস্টান মতে বিয়ে। ঠিক তার পরের দিন অর্থাৎ ২ ডিসেম্বর আবার হিন্দু মতে প্রিয়ঙ্কার গলায় মালা পরিয়েছিলেন নিক জোনাস। তবে সঙ্গীত থেকে মেহেন্দি কিছুই বাদ দেননি বলিউডের পিগি চপস।

মেহেন্দি অনুষ্ঠান আর সঙ্গীত অনুষ্ঠানের বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন নিক আর প্রিয়ঙ্কা। তবে বরমালা অনুষ্ঠানের এই ছবি দেখে মন মজেছে নেটিজেনদের। বরের গলায় মালা পরাতে গিয়ে হেসে কুটোপাটি খাচ্ছেন প্রিয়ঙ্কা।

Nick-Priyanka

রিসেপশন পার্টিও দিতে শুরু করেছেন নিক জোনাস এবং প্রিয়ঙ্কা চোপড়া। ইতিমধ্যেই দিল্লিতে জাঁকজমক একটি পার্টি দিয়েছেন নবদম্পতি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও উপস্থিত ছিলেন সেই পার্টিতে। কিন্তু বলিউড? বলিসূত্রের খবর, ১৫ বা ১৬ ডিসেম্বর মুম্বইতে ইন্ডাস্ট্রি বন্ধুদের জন্য পার্টি দিচ্ছেন পিগি চপস।

Nick-Priyanka

বিয়েতে নিক-প্রিয়ঙ্কার ১৮ ফুটের কেক কাটা নিয়ে সমস্ত মিমস-এরও জবাব দিলেন পিগি চপস। বললেন, ‘‘এই মুহূর্তে আমি খুব খুশি। আর কোনও নেগেটিভ কথাবার্তা তাতে কোনও প্রভাবও ফেলতে পারবে না।’’

Nick-Priyanka

বাংলা৭১নিউজ/এস এইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com