মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যাত্রী কল্যাণ সমিতির মোজাম্মেলের বিরুদ্ধে আদালতে মামলা সরকার ও রাজনীতিবিদদের সিদ্ধান্তে জনস্বার্থকে প্রাধান্য দিতে হবে এরশাদের স্বপ্নের বাংলাদেশ গড়তে কাজ করছি: জি এম কাদের শিক্ষামন্ত্রীর পদত্যাগ চাইলেন ফারুক বাস মালিকদের সুবিধা দিতে রেলের ভাড়া বৃদ্ধি করা হয়েছে হজ ভিসা আবেদনের সময় বাড়ল ৭ মে পর্যন্ত আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, ছুটিই থাকছে স্কুল-মাদরাসা তিউনিশিয়ান কেমিক্যাল গ্রুপের সঙ্গে বিএডিসির চুক্তি সংসদের আগামী অধিবেশনে পাস হবে শ্রম আইন আফগানিস্তানে মসজিদে বন্দুক হামলা, নিহত ৬ শাড়ি পরেই লোকটিকে বেধড়ক মারধর করি: লারা দত্ত ব্যবসায়ী সাবের হত্যার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ বুধবার থেকে কমতে পারে তাপমাত্রা শ্রমিকরা ন্যায্য মজুরি পাচ্ছে না, মানবেতর জীবনযাপন করছে : ফখরুল খায়রুল কবির খোকনের জামিন, মুক্তিতে বাধা নেই লেভানডোফস্কির হ্যাটট্রিকে বার্সেলোনার জয় চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ করতে চায় শিক্ষা মন্ত্রণালয় উপজেলা নির্বাচন ঘিরে আইনশৃঙ্খলা রক্ষাকারী সেল গঠনের নির্দেশ ইসির ফিলিস্তিনকে স্বীকৃতি দেবে আরও ইউরোপীয় দেশ ফিলিস্তিনের পথে বাংলাদেশিদের পাঠানো বৃহত্তম ত্রাণবহর

নিউ ইয়র্কে পড়াশোনা করছেন শাওন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৫ মে, ২০১৯
  • ৪৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: জনপ্রিয় অভিনেত্রী, কন্ঠশিল্পী ও নির্মাতা মেহের আফরোজ শাওন বর্তমানে নিউ ইয়র্কে অবস্থান করছেন। সেখান থেকে তিনি জানালেন, আবারো পড়াশোনা শুরু করেছেন। তাই তার কাছে জানতে চাওয়া কি বিষয়ে পড়াশোনা করছেন? জবাবে শাওন বলেন, নিউ ইয়র্ক ফিল্ম একাডেমিতে ফিল্মের ওপর পড়াশোনা করছি। ভালোই লাগছে এখানে নতুন করে ছাত্রী হিসেবে পড়াশোনা করতে।

একজন নির্মাতা হিসেবে এখনো অনেক কিছু জানার আছে আমার। এই কোর্স শেষ হলে নিউ ইয়র্ক থেকে ঢাকায় ফিরব। এরপর নতুন কিছু কাজ শুরু করব। প্রসঙ্গত, সবশেষ গত মাসে শাওনের গাওয়া নতুন একটি গান ধ্রুব মিউজিক থেকে প্রকাশ হয়। গানের শিরোনাম ছিল ‘ইলশেগুঁড়ি’। এটি লিখেছেন জুলফিকার রাসেল। সুর করেছেন নচিকেতা চক্রবর্তী। সংগীত পরিচালনা করেছেন টুনাই দেবাশিষ গাঙ্গুলী। গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি মিউজিক ভিডিওতেও দেখা যায় শাওনকে। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন মীর শরিফুল করিম শ্রাবণ। গানটি প্রকাশের পর বেশ সাড়া পেয়েছেন তিনি।

বাংলা৭১নিউজ/এস.এ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com