শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন

নাটোর-৩ আসনে গণসংযোগে ব্যাস্ত আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পলক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৬ ডিসেম্বর, ২০১৮
  • ১২৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ মনজুর-ই-মওলা সাব্বির, নাটোর প্রতিনিধি: আগামী ৩০ ডিসেম্বর একাদশ  নির্বিচনকে সামনে রেখে নাটোর-সিংড়া আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও আইসিটি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক এখন গণসংযোগে ব্যাস্ত সময় পার করছেন। নৌকা মার্কায় ভোট চেয়ে দিন রাত পুরো নির্বাচনী এলাকা চষে বেড়াচ্ছেন। সভা সমাবেশে সরকারের উন্নয়নের কথা তুলে ধরছেন এবং সরকারের এই উন্নয়নকে অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দেওয়ার আহবান করছেন।

আজ দুপুরে সিংড়া পৌর শহরের হাট ও বাজারে গণসংযোগ কালে তিনি আগত সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করে নৌকায় ভোট চান। এ সময় কাঁচা বাজার ঘুরে বিভিন্ন ক্রেতা ও বিক্রেতাদের সাথে কথা বলেন।

নাটোর-৩ সিংড়া এই আসন থেকে বিপুল ভোটে নির্বাচিত হন বর্তমান সরকারের আইসিটি প্রতিমন্ত্রী আলহাজ এড জুনাইদ আহমেদ পলক এমপি। ২০০৮ ও ২০১৪ সালের নির্বাচনে তিনিই এই আসন থেকে এমপি নির্বাচিত হয়ে এলাাকার রাস্তাঘাট সহ অবকাঠামোর উন্নয়ন করেন।

গণসংযোগ কালে এমপি পলক তাঁর ১০ বছরে এলাকার উন্নয়ন মুলক বইও সাধারণ মানুষের কাছে বিতরণ করছেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com