শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের

নর্থ সাউথ-পড়ুয়া জুনায়েদ ও গাড়িচালকের খোঁজ মিলেছে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০১৬
  • ১৪৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,চট্টগ্রাম: চট্টগ্রামে নিখোঁজ নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ছাত্র মো. জুনায়েদ হোসেন (আকিব) ও তাঁর গাড়িচালক মোহাম্মদ মোস্তফার খোঁজ মিলেছে। মোস্তফাকে গতকাল বুধবার রাতে চট্টগ্রাম নগরের বন্দর এলাকার তুলরোডে কে বা কারা রেখে যায়। আর জুনায়েদ ঢাকায় তাঁর এক আত্মীয়ের বাসায় রয়েছেন।

আজ বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম নগর পুলিশ কার্যালয়ে গাড়িচালক মোস্তফা ঘটনার বর্ণনা দিয়ে বলেন, তাঁকে ও জুনায়েদকে একটি মাইক্রোবাসে তুলে চোখ বেঁধে ফেলা হয়। তবে তারা কারা ছিলেন—তিনি তাদের চিনতে পারেননি। জুনায়েদ ও তাঁকে দুটি আলাদা ঘরে রাখা হয়েছে। তাঁর ঘরটি অন্ধকার ছিল। তাঁকে কোনোপ্রকার মারধর করা হয়নি বলে তিনি জানান। তবে কারা তাঁকে নিয়ে গিয়েছিল, তিনি তা বুঝতে পারেননি। তাঁকে কেউ কিছু জিজ্ঞেসও করেনি।

জুনায়েদের বিষয়ে কিছু জানেন না বলে দাবি করেন গাড়িচালক মোস্তফা।
এ সময় মোস্তফার সঙ্গে ছিলেন জুনায়েদের ভগ্নিপতি এস এম আবুল মঞ্জুর। তিনি বলেন, জুনায়েদ গতকাল রাতে ফোন করেছিলেন। তাঁকে ঢাকার বসুন্ধরায় কে বা কারা নামিয়ে দেয়। চট্টগ্রামে যাওয়ার পর তাঁরা বিস্তারিত জানতে পারবেন বলে তিনি উল্লেখ করেন।
খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজামউদ্দিন বলেন, চালক মোস্তফাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আর জুনায়েদকে চট্টগ্রামে আনা হচ্ছে।

গত সোমবার দুপুরে চট্টগ্রামের আগ্রাবাদ থেকে ব্যক্তিগত গাড়িতে করে নিজ বাসা খুলশী থানাধীন কুসুমবাগ আবাসিক এলাকায় ফেরার পথে গরীবুল্লাহ শাহ মাজারের কাছ থেকে জুনায়েদ নিখোঁজ হন। তাঁর সঙ্গে গাড়িচালক মোস্তফারও খোঁজ মিলছিল না। এ ঘটনায় সোমবার রাতে জুনায়েদের পরিবারের পক্ষ থেকে খুলশী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। গতকাল সন্ধ্যায় নগরের খুলশীর ডায়াবেটিক হাসপাতালের কার পার্কিংয়ের জায়গায় পরিত্যক্ত অবস্থায় জুনায়েদের গাড়িটি পাওয়া যায়।

বাংলা৭১নিউজ/এসএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com