বুধবার, ০১ মে ২০২৪, ০১:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিকাশ পেমেন্টে গোল্ড কিনে সঞ্চয় করা যাচ্ছে ‘গোল্ড কিনেন’ অ্যাপে বাড়ছে লবণাক্ততা, বরগুনায় সুপেয় পানির সংকট মিসাইল, হাজারো গ্রেনেডসহ কলম্বিয়ায় লাখ লাখ বুলেট চুরি ১ উইকেট পেলেই পার্পল ক্যাপ মোস্তাফিজের! বিকেলে নয়াপল্টনে শ্রমিক সমাবেশ করবে বিএনপি কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের অভিযান, কয়েক ডজন শিক্ষার্থী আটক বেনাপোল সীমান্ত দিয়ে ভারত থেকে ফিরলেন ২০ বাংলাদেশি ৩ হাজার আপত্তিকর ভিডিও : ফেঁসে যাচ্ছেন সাবেক প্রধানমন্ত্রীর নাতি আজ মে দিবস পেটের দায় ‘দিবস’ বুঝে না বিপিডিবি ডিপ্লোমা প্রকৌশলী সমিতির বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সন্ধ্যায় হাসপাতালে নেওয়া হবে খালেদা জিয়াকে রাফাহতে ইসরায়েলি হামলার বিরুদ্ধে বৈশ্বিক পদক্ষেপ চায় জাতিসংঘ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা শ্রমবান্ধব সরকার শ্রমিকের কল্যাণে কাজ করে যাচ্ছে: রাষ্ট্রপতি মহান মে দিবস আজ বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী যশোরে মরুর উত্তাপ, দেশের সর্বোচ্চ ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড ‘প্রবাসীদের সমস্যা আমার জানা, সমাধানে কার্যকর ব্যবস্থা নেওয়া হবে’ দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন পারভীন ইসলামী ব্যাংকের কুমিল্লা জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত

ধর্ষকের ফাঁসি’র দাবি বাকপ্রতিবন্ধী ধর্ষিতা কিশোরীর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১ এপ্রিল, ২০১৮
  • ২৩৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোরজনা ঘোষপাড়া গ্রামের দিনমজুরের বাকপ্রতিবন্ধী কিশোরী মেয়ে ও ৫ম শ্রেণীর ছাত্রী (১৪)’র ধর্ষক আশরাফ আলীর (৪৮) ফাঁসি দাবি করেছেন। স্থানীয় সাংবাদিকরা তার সাথে দেখা করতে গেলে তিনি এ দাবি জানান।

একই গ্রামের মৃত আজাহার আলীর ছেলে চা বিক্রেতা আশরাফ আলী গত ১৪ দিন আগে দৃষ্টি, বুদ্ধি ও বাকপ্রতিবন্ধী মেয়েটিকে ফুসলিয়ে দুই দফা ধর্ষণ করে। জানা যায়, গ্রাম্য বিচার চেয়ে না পেয়ে অবশেষে মেয়ের মা বাদি হয়ে গত মঙ্গলবার শাহজাদপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। ওই দিন রাতেই পুলিশ তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। মেয়ের বাবা দিনমজুর জানান, এ মামলা দায়েরের পর থেকেই একটি প্রভাবশালী চক্র মামলা তুলে নিতে নানা ভাবে ভয়ভীতি দেখাচ্ছে। ফলে তারা চরম নিরাপত্তাহীনতায় ভুগছে।

অপর দিকে লজ্জা, ঘৃণা ও অপমানে ধর্ষিতা কিশোরী গত ১৪ দিন ধরে কারো সাথে দেখা করছেনা ও কথা বলছেনা। শুধু অঝোর ধারায় কাঁদছে আর কাঁদছে। ফলে নিজ ঘরে সে সেচ্ছা গৃহবন্দি জীবন যাপন করছে। ঘটনার পর থেকে সে আর বিদ্যালয়েও যেতে পারছেনা। ফলে তার লেখাপড়াও বন্ধ হয়ে গেছে। কেউ তার খোজ খবর নিতে গেলে ঘরের ভিতর থেকেই চিৎকার করে ধর্ষকের দৃষ্টান্তমূলক শাস্তি ফাঁসি দাবি করছে।

এ ব্যাপারে পোরজনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাশেদ আহমেদ ঘটনার সত্যতা শিকার করে বলেন, প্রভাবশালীদের হস্তক্ষেপের ফলে মেয়েটি ন্যায় বিচার থেকে বঞ্চিত হচ্ছে। তাই ধর্ষকের শাস্তি নিশ্চিত করতে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে মেয়েটির পাশে দাড়াতে হবে। ধর্ষিতার ভাবি ও জানায়, গত ১৭ মার্চ বাড়িতে ওই প্রতিবন্ধীকে একা পেয়ে বিয়ে দিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক দুই দফা ধর্ষণ করে পালিয়ে যায়।

এ ঘটনায় ধর্ষিতার বাবা পোরজনা ইউপির স্থানীয় মেম্বর আমজাদ হোসেন ও গ্রাম্য মাতব্বরদের কাছে বিচার চাইলে তারা বিচার দেয়ার নামে নানা অজুহাতে কালক্ষেপণ করতে থাকে। এরপর ধর্ষক আশরাফ ধর্ষিতার পরিবারকে এ ব্যাপারে বাড়াবাড়ি করতে নিষেধ করে হুমকি প্রদর্শন করতে থাকে। ফলে তারা নিরুপায় হয়ে শাহজাদপুর পুলিশের হস্তক্ষেপ কামনা করে। থানা পুলিশ বিষয়টি আমলে নিয়ে ধর্ষিতার মা বাদী করে শাহজাদপুর থানায় ধর্ষকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com