বুধবার, ০১ মে ২০২৪, ০২:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর মিরপুরে রাস্তা পারাপারের সময় বাসচাপায় ফুপু-ভাতিজা নিহত নাটোরে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা জ্বালানি তেলের দাম বাড়লো দাবি আদায়ে প্রেসক্লাবে শ্রমিকদের সমাবেশ-র‌্যালি ট্রুডোকে উন্মাদ আখ্যা, কানাডার বিরোধী নেতাকে সংসদ থেকে বহিষ্কার রাজবাড়ীতে সেতু ভেঙে কাঁচা রাস্তা, আড়াই বছরেও হয়নি নির্মাণকাজ শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ঢাকাসহ ৪ বিভাগে বৃষ্টির আভাস বিকাশ পেমেন্টে গোল্ড কিনে সঞ্চয় করা যাচ্ছে ‘গোল্ড কিনেন’ অ্যাপে বাড়ছে লবণাক্ততা, বরগুনায় সুপেয় পানির সংকট মিসাইল, হাজারো গ্রেনেডসহ কলম্বিয়ায় লাখ লাখ বুলেট চুরি ১ উইকেট পেলেই পার্পল ক্যাপ মোস্তাফিজের! বিকেলে নয়াপল্টনে শ্রমিক সমাবেশ করবে বিএনপি কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের অভিযান, কয়েক ডজন শিক্ষার্থী আটক বেনাপোল সীমান্ত দিয়ে ভারত থেকে ফিরলেন ২০ বাংলাদেশি ৩ হাজার আপত্তিকর ভিডিও : ফেঁসে যাচ্ছেন সাবেক প্রধানমন্ত্রীর নাতি আজ মে দিবস পেটের দায় ‘দিবস’ বুঝে না বিপিডিবি ডিপ্লোমা প্রকৌশলী সমিতির বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সন্ধ্যায় হাসপাতালে নেওয়া হবে খালেদা জিয়াকে

দেশে এখন কোনো গণতন্ত্র নেই-চৌধুরী কামাল ইবনে ইউসুফ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৫ জুন, ২০১৮
  • ২৪১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে বিএনপির কোতয়ালী থানা ও শহর বিএনপির উদ্যোগে মঙ্গলবার ফরিদপুর স্টেডিয়ামে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও সাবেক মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির অন্যতম সংগঠক চৌধুরী নায়াবা ইউসুফ, ফরিদপুর জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব জহুরুল হক শাহজাদা মিয়া,কোতয়ালী বিএনপির সভাপতি রেজাউল ইসলাম, শহর বিএনপির সাধারণ সম্পাদক- গোলাম মোস্তফা মিরাজসহ বিএনপির ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। প্রধান অতিথি চৌধুরী কামাল ইবনে ইউসুফ বলেন, দেশে এখন কোনো গণতন্ত্র নেই।

সুষ্ঠু নির্বাচন হলে আবার বিএনপি ক্ষমতায় আসবে এবং আমরা জনগণকে গণতন্ত্র ফিরিয়ে দিব এবং গণআন্দোলনের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অচিরেই মুক্ত করবো।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com