মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শহরের নিম্নমধ্যবিত্তদের গৃহ নির্মাণে ৩১৮৪ কোটি দেবে আইডিবি যাত্রী কল্যাণ সমিতির মোজাম্মেলের বিরুদ্ধে আদালতে মামলা সরকার ও রাজনীতিবিদদের সিদ্ধান্তে জনস্বার্থকে প্রাধান্য দিতে হবে এরশাদের স্বপ্নের বাংলাদেশ গড়তে কাজ করছি: জি এম কাদের শিক্ষামন্ত্রীর পদত্যাগ চাইলেন ফারুক বাস মালিকদের সুবিধা দিতে রেলের ভাড়া বৃদ্ধি করা হয়েছে হজ ভিসা আবেদনের সময় বাড়ল ৭ মে পর্যন্ত আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, ছুটিই থাকছে স্কুল-মাদরাসা তিউনিশিয়ান কেমিক্যাল গ্রুপের সঙ্গে বিএডিসির চুক্তি সংসদের আগামী অধিবেশনে পাস হবে শ্রম আইন আফগানিস্তানে মসজিদে বন্দুক হামলা, নিহত ৬ শাড়ি পরেই লোকটিকে বেধড়ক মারধর করি: লারা দত্ত ব্যবসায়ী সাবের হত্যার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ বুধবার থেকে কমতে পারে তাপমাত্রা শ্রমিকরা ন্যায্য মজুরি পাচ্ছে না, মানবেতর জীবনযাপন করছে : ফখরুল খায়রুল কবির খোকনের জামিন, মুক্তিতে বাধা নেই লেভানডোফস্কির হ্যাটট্রিকে বার্সেলোনার জয় চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ করতে চায় শিক্ষা মন্ত্রণালয় উপজেলা নির্বাচন ঘিরে আইনশৃঙ্খলা রক্ষাকারী সেল গঠনের নির্দেশ ইসির ফিলিস্তিনকে স্বীকৃতি দেবে আরও ইউরোপীয় দেশ

দীপিকা-রণভীরের বিয়ের ছবি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮
  • ১১৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: অবশেষে প্রকাশ পেল দীপিকা পাড়ুকোন ও রণভীর সিংয়ের বিয়ের ছবি। নবদম্পতি নিজেদের ইন্সটাগ্রামে বিয়ের দুইটি ছবি পোস্ট করেছেন।
বৃহস্পতিবার প্রায় একই সময়ে দুইজন নিজ নিজ ইন্সটাগ্রামে ছবি দুইটি পোস্ট করেন; সঙ্গে সঙ্গে যা ভাইরাল হয়ে যায়।

রণভীরের ছবিতে কোনো ক্যাপশন নেই, শুধু একটি ‘হার্ট’ চিহ্ন। ছবিতে সবার প্রথম কমেন্ট করেন ঋত্বিক রোশন। লেখেন, “অনেক শুভেচ্ছা।”
ইতালির লেক কোমোতে গত বুধবার ও বৃহস্পতিবার বলিউডের এই দুই তারকার বিয়ের অনুষ্ঠান হয়।

কয়েক স্তরের নিরাপত্তা বলয়ের মধ্যে অনুষ্ঠিত ওই বিয়েতে নিমন্ত্রিত অতিথিদের আগে থেকেই ছবি না তোলার অনুরোধ করেছিলেন এই জুটি।
এমনকি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে আসা অতিথিদের মোবাইলফোনের ক্যামেরায় স্টিকার লাগিয়ে দেওয়া হয়েছিল।

আনন্দবাজার পত্রিকা জানায়, নিরাপত্তা খাতে এই জুটি এক কোটি রুপির বেশি ব্যয় করেছে। গোটা সপ্তাহ জুড়ে বিয়ের সব আনুষ্ঠানিকতাতেই ছিল কড়া নিরাপত্তার ব্যবস্থা। স্থানীয় একটি নিরাপত্তা সংস্থাকেই এ দায়িত্ব দেওয়া হয়েছিল।
এত কড়া নিরাপত্তার ফাঁক গলেও বিয়ের অনুষ্ঠানের ঝাপসা কিছু ছবি এর আগে আনলাইনে প্রকাশ পেলেও বর-কনের ছবি এটাই প্রথম।

বুধবার কোঙ্কনি মতে এবং বৃহস্পতিবার সিন্ধ্রি তাদের বিয়ে হয়। বুধবার বরের পরনে সাদা শেরওয়ানি এবং কনের পরনে সোনালী ঘাগরা ছিল। পরদিন দুজনের পরনেই ছিল উজ্জ্বল লাল রঙের পোশাক।
দুই পরিবারের একান্ত ঘনিষ্ঠ সদস্য ও বন্ধুরা বিয়েতে নিমন্ত্রণ পেয়েছিলেন। বরপক্ষ ও কনেপক্ষ মিলিয়ে মাত্র ৪৫ জনের মত অতিথি ছিলেন বলে জানায় এনডিটিভি।

আগামী ১৮ নভেম্বর নবদম্পতি ভারতে যাবেন বলে ধারণা করা হচ্ছে। ২১ নভেম্বর দীপিকার শহর ব্যাঙ্গালুরুতে রিসিপশনের আয়োজন করা হয়েছে। আর ২৮ নভেম্বর মুম্বাইয়ে জাঁকজমকপূর্ণ অন্য একটি অনুষ্ঠান আয়োজনের কথা জানিযেছেন এই দম্পতি, যেখানে পুরো বলিউডের তারকারদের মেলা বসবে।

বাংলা৭১নিউজ/এস এইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com